পড়ুয়াদের ইংরেজি দক্ষতা দেখানোর অসাধারণ সুযোগ নিয়ে এসেছে ন্যাশনাল স্পেল বি প্রতিযোগিতা

জি এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট লিমিটেড (ZEEL) এর ভারতে শীর্ষস্থানীয় শিক্ষামূলক প্রোগ্রাম মাইন্ড ওয়ারস, ভারতের সমস্ত মাধ্য বিদ্যালয়ের পড়ুয়াদের মধ্যে স্পেলিং এন্টাসিয়াস্টদের জন্য অসাধারণ খবর নিয়ে হাজির হয়েছে। মাইন্ড ওয়ার্স তার জাতীয় বানান প্রতিযোগিতা – স্পেল বি ২০২৩, প্রথমবারের মতো পরিচালনার জন্য প্রস্তুত। ভারতে চতুর্থ থেকে নবম শ্রেণীর ছাত্ররা এখন তাদের ইংরেজি দক্ষতা দেখাতে এই রোমাঞ্চকর সর্বভারতীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

মাইন্ড ওয়ার্স স্পেল বি ২০২৩ হল একটি মাল্টি-স্টেজ ফরম্যাটের একটি অনন্য প্রতিযোগিতা, যেখানে অংশগ্রহণকারী স্কুলগুলিতে ইন্ট্রা-স্কুল রাউন্ডের সাথে প্রতিযোগিতা শুরু হবে। প্রতিটি বিভাগের সেরা তিনজন পড়ুয়া গ্র্যান্ড ফিনালেতে অগ্রসর হবে, যেখানে তাদের আকর্ষণীয় পুরস্কার, ট্রফি, সার্টিফিকেট এবং ব্যক্তিগত ও একাডেমিক বৃদ্ধি প্রদান করা হবে।

জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজস লিমিটেডের এক্সেকিউটিভ ভাইস প্রেসিডেন্ট উমেশ কেআর বানসাল বলেছেন, “এই প্রতিযোগিতার সাহায্যে, আমরা পড়ুয়াদের ইংরেজি ভাষা দ্রুত শিখতে উৎসাহিত করতে এবং তাদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্লাটফর্ম দিতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে এই ধরনের উদ্যোগগুলি তরুণ মনের সামগ্রিক বিকাশে উল্লেখযোগ্য অবদান রাখবে। ” ২০২৩ সালে মাইন্ড ওয়ার্স প্রতিযোগিতায় সারা ভারত থেকে প্রায় ৩৯,০০০ জন রেজিস্টার করেছে। যারা এখনও এই প্রতিযোগিতায় সাইন আপ করেননি তাদের জন্য এখনো সুযোগ রয়েছে। এই তরুণ বানানবিদদের এই চ্যালেঞ্জে এগিয়ে আসর জন্য উৎসাহিত করা হচ্ছে।