বিয়ে অধ্যায়ে ইতি নবনীতা-জিতুর

ভেঙে যাচ্ছে অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী নবনীতা দাসের সংসার। ফেসবুকে সম্পর্ক ভাঙার কথা পোস্ট করেন নবনীতা। তিন মাসের জন্য আলাদা ছিলেন তিনি। আইনি প্রক্রিয়াও অনেক এগিয়েছে। ডিভোর্স পেপার এখনো আসেনি।

নবনীতা তার ফেসবুক পোস্টে লিখেছেন, টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো Green tea আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা… Towel শেয়ার হবেনা, Sun screen ভাগাভাগি হবেনা….কিছুই আর একসাথে হবেনা…তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, Gas booking থেকে Mediclaim pay সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক…ভালো থাকো Jeetu Kamal “

জিতু ও নবনীতা কিছুদিন আগে লন্ডন থেকে ফিরেছেন। এই কয়েক দিনে কি হলো? যদি তিন মাস ধরে বিচ্ছেদ হয়ে থাকে, তাহলে নায়কের সঙ্গে লন্ডনে গেলেন কেন নবনীতা? এমন প্রশ্ন ভক্তদের।
নবনীতা বলেন, ‘এই পরিস্থিতি কীভাবে সামাল দেওয়া উচিত তা আমি নিজেই বুঝতে পারছি না। কিচ্ছু বুঝতে পারছি না! আসলে, আমি বুঝতে পারছি না এই বিষয়ে আমার কতটা কথা বলা উচিত। আমরা তিন মাস আলাদা ছিলাম। এখন এটা আমার জন্যও বোঝা হয়ে গেল। তিনি বলেন, অনেক বিষয়ে মতের মিলও হয়নি। জিতুর জীবনে কোন সমস্যা আছে কি না বলতে পারব না।কিন্তু আমার হচ্ছিল। এই সিদ্ধান্তের আগে আমি লন্ডনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। যেহেতু এটি আমার প্রথম বিদেশ ভ্রমণ, টিকিট বাতিল করার ফলে পরবর্তীতে কোনো সমস্যা হলে আমরা আর এই ট্রিপ বাতিল করিনি।”