টয়োটা কির্লোস্কার মোটরসের ইউনিট বিক্রির রিপোর্ট

টয়োটা কির্লোস্কার মোটর  নভেম্বর ২০২৩ –এ, ১৭,৮১৮ ইউনিট বিক্রির রিপোর্ট রেজিস্টার করেছে যা ২০২২ সালের একই মাসের তুলনায় ৫১% বৃদ্ধির রিপোর্ট তৈরি করেছে, যেখানে এটি ১১,৭৬৫ ইউনিট বিক্রি করেছিল। কোম্পানিটি ডোমেস্টিক মার্কেট ১৬,৯২৪ ইউনিট বিক্রি করলে, আরবান ক্রুজার হাইরাইডারের ৮৯৪ ইউনিট রপ্তানি হয়েছিল।

টিকেএম এছাড়াও ১১-১৯ নভেম্বর, ২০২৩ পর্যন্ত একটি সপ্তাহব্যাপী রক্ষণাবেক্ষণ বন্ধ করে, যা অপারেশনাল দক্ষতা বজায় রাখতে, গুণমান এবং নিরাপত্তা বজায় রাখার জন্য যন্ত্রপাতি ও সরঞ্জামের রক্ষণাবেক্ষণের ক্যালেন্ডার ইয়ার ২০২৩-এর জন্য বিক্রয়ের সাথে টিকেএম-এর সামগ্রিক বৃদ্ধির চার্ট ২,১০,৪৯৭ ইউনিটে পৌঁছেছে, এইভাবে ২০২২ সালের একই সময়ের তুলনায় ৪০% বৃদ্ধি প্রতিফলিত করে, যেখানে বিক্রয় ছিল ১,৪৯,৯৯৫ ইউনিট। 

বিক্রয় বিষয়ে, টয়োটা কির্লোস্কর মোটরের সেলস এন্ড স্ট্রাটেজিক মার্কেটিং ভাইস প্রেসিডেন্ট, অতুল সুদ জানিয়েছেন, “গত বছরের একই সময়ের তুলনায় নভেম্বর’২৩-এ আমরা ৫১% পাইকারি বৃদ্ধি রেজিস্টার করেছি। আমরা আমাদের গ্রাহকদের পেন্ডিং থাকা এবং প্রয়োজনীয়তাগুলি পরিবেশন করার জন্য কন্টিনজেন্ট ইনভেন্টরি ব্যবহার করে ডেলিভারিতে ন্যূনতম প্রভাব নিশ্চিত করেছি।