পাঁচটি জেলা জুড়ে লাইফ ইন্স্যুরেন্সের সচেতনতা বৃদ্ধিতে টাটা এআইএ-এর   

টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, একটি জীবন বীমা কোম্পানি, সম্প্রতি উত্তরবঙ্গে বেশ কিছু নতুন উদ্যোগ উন্মোচন করেছে, যা ইন্স্যুরেন্স রেগুলেটরি অ্যান্ড ডেভেলপমেন্ট অথরিটি অফ ইন্ডিয়া-এর ২০৪৭ সালের মধ্যে সকলের জন্য বীমা’-র সুবিধা প্রদানে জোর দিয়েছে। বিমারথের সাহায্যে ২৫-২৯ নভেম্বরের মধ্যে উত্তরবঙ্গ জুড়ে ভ্রমণ করেছে, এই উদ্যোগের লক্ষ্য শিলিগুড়ি, মালাদা, কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার সহ পাঁচটি জেলায় জীবন বীমার সুবিধা এবং গুরুত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা। উত্তরবঙ্গ সহ এবং রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছানোর জন্য এই কার্যকলাপটি ডিসেম্বরে অব্যাহত থাকবে। টাটা এআইএ চিকিৎসা বিশেষজ্ঞদের সহায়তায় এই জেলাগুলিতে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরেরও আয়োজন করেছে।

২২ নভেম্বর থেকে অন্য একটি উদ্যোগে, টাটা এআইএ ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্রচারাভিযান চালাচ্ছে যা রাজ্য জুড়ে ৪ কোটিরও বেশি লোকের কাছে জীবন বীমার সুবিধা এবং এর সমাধানগুলিকে পৌঁছে দিয়েছে এবং সেভিংস প্ল্যান, পেনশন প্ল্যান, টার্ম প্ল্যান এবং ইউনিট-লিঙ্কড প্ল্যানের গুরুত্ব তুলে ধরেছে।

টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্সের চিফ মার্কেটিং অফিসার গিরিশ কালরা জানিয়েছেন, “ভারতীয় পাঠক সমীক্ষার ফলাফল অনুযায়ী, পশ্চিমবঙ্গের শহুরে মাত্র ২৫% লোক জীবন বীমা পলিসির মালিক। আমরা ভারতীয়দের তাদের ভবিষ্যতকে ভোক্তা-কেন্দ্রিক আর্থিক পণ্যগুলির সাথে সুরক্ষিত করতে অনুপ্রাণিত করতে চাই যা সুরক্ষা, সঞ্চয় এবং স্বাস্থ্যের সুস্থতার পরিকল্পনা প্রদান করে।”