বছরের শেষে সর্বকালের সেরা বিক্রির নিদর্শন গড়তে চলেছে টিকেএম

“২০২৩ সাল শেষ হওয়ার আগে, আমরা একটি বিস্তৃত পোর্টফোলিও এবং প্রোডাক্ট রেঞ্জের সাথে সর্বকালের সেরা বিক্রির প্রত্যাশা করছি। হিলাক্স, ইনোভা হাইক্রস, আরবান ক্রুজার হাইরাইডার, নিউ ইনোভা ক্রিস্টা এবং গ্লাঞ্জা সহ আমাদের সুপরিচিত মডেলগুলি বিভিন্ন গতিশীলতার সাথে গ্রাহকদের চাহিদা পূরণ করে চলেছে। ফরচুনার এবং লিজেন্ডারের জনপ্রিয়তা, ক্যামরি হাইব্রিডের বৃদ্ধি, ভেলফায়ার এবং টয়োটা রুমিওনের লঞ্চ এবং বিস্তৃত গ্রাহকদের কাছে পৌঁছানো আমাদের সাফল্যের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। সারা দেশে ৬১৮ টি টাচ পয়েন্ট সহ, আমরা ২০২৪ সালের মধ্যে সেই সংখ্যার উন্নতি করতে একটি দৃঢ় পরিকল্পনা করেছি।

আমরা ভারতে আমাদের কার্যক্রমের ২৫টি গৌরবময় বছর পূর্ণ করার পাশাপাশি উৎপাদন সুবিধার সম্প্রসারণে ৩,৩০০ কোটি টাকার নতুন বিনিয়োগের ঘোষণাও করেছি। এছাড়াও, আমরা বিশ্বের প্রথম BS 6 ইলেকট্রিফাইড ফ্লেক্স ফুয়েল কার, ইনোভা হাইক্রসও উন্মোচন করেছি। একটি আঞ্চলিক পুনর্গঠনের ঘোষণায়, টয়োটা মোটর কর্পোরেশন (TMC) বৈদ্যুতিক যানবাহনের জনপ্রিয়তার পাশাপাশি কোম্পানির বিশ্বব্যাপী কৌশল এবং মধ্যপ্রাচ্য, পূর্ব এশিয়া এবং ওশেনিয়াতে এর একীকরণে ভারতের গুরুত্বপূর্ণ ভূমিকার উপর জোর দিয়েছে। সাধারণভাবে, এই বছরটি শিল্পের জন্য একটি ভাল বছর, যেখানে SUV সবচেয়ে জনপ্রিয় সেগমেন্ট হিসাবে চিহ্নিত হয়েছে।

আমরা আশা করছি,২০২৪ সালে, ভারতের পরিবহণ ল্যান্ডস্কেপ উল্লেখযোগ্য পরিবর্তন এবং উদ্ভাবনের মধ্য দিয়ে যাবে, যা ক্লিনার, স্মার্ট, এবং আরও অ্যাক্সেসযোগ্য গতিশীলতা সমাধানের উপর ফোকাস করবে। শহর ও শহরতলি অঞ্চলে আমাদের বাজারের ক্রমবর্ধমান চাহিদা এবং গ্রাহকদের ইতিবাচক মনোভাবের কারণে TKM আসন্ন বছর সম্পর্কে আশাবাদী। তাদের লক্ষ্য গ্রাহকদের অভিজ্ঞতা উন্নত করা এবং সাস্টেইনেবেল মাস ইলেক্ট্রিফিকেশন প্রোডাক্ট সম্পর্কে উত্তেজনা বৃদ্ধি করা।” টয়োটা কির্লোস্কর মোটরের সেল ও স্ট্রাটেজিক মার্কেটিং- এর ভাইস প্রেসিডেন্ট অতুল সুদ, এই মন্তব্য করতে পেরে কৃতজ্ঞ।