টয়োটা ইনোভা হাইক্রস অটোকার অ্যাওয়ার্ডস ২০২৩-এ ‘MPV of the Year’ পুরস্কার পেয়েছে

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত অটোকার অ্যাওয়ার্ডস ২০২৩-এ ‘এমপিভি অফ দ্য ইয়ার’ জিতেছে ইনোভা হাইক্রস। ভারতীয় পরিবারের বিভিন্ন ধরনের চাহিদার কথা মাথায় রেখে বিশেষ ভাবে ডিজাইন করা নিউ ইনোভা হাইক্রস গ্ল্যামার, আরাম, নিরাপত্তা এবং উন্নত প্রযুক্তির দিক দিয়ে প্রতিটি অনুষ্ঠানের জন্য একটি আদর্শ গাড়ি।

পঞ্চম প্রজন্মের এই ইনোভা হাইক্রস স্ব-চার্জিং স্ট্রং হাইব্রিড   ইলেকট্রিক সিস্টেম দ্বারা চালিত TNGA ২.০ লিটার ৪-সিলিন্ডার পেট্রল ইঞ্জিনের সাথে মনোকোক ফ্রেমে একটি ই-ড্রাইভ সিকোয়েন্সিয়াল শিফ্ট প্রদান করে। যা সর্বোচ্চ ১৩৭ kW ( ১৮৩.৭ HP) পাওয়ার আউটপুট প্রদান করে। ছয়টি কালার তথা-  সুপার হোয়াইট, প্ল্যাটিনাম হোয়াইট পার্ল, সিলভার মেটালিক, অ্যাটিটিউড ব্ল্যাক মাইকা, স্পার্কলিং ব্ল্যাক পার্ল ক্রিস্টাল শাইন, অ্যাভান্ট গ্রেড ব্রোঞ্জ মেটালিক উপলব্ধ ইনোভা হাইক্রসে গ্রাহকদের আকৃষ্ট করার জন্য আরও একটি নতুন কালার ব্ল্যাকিশ এজেহা গ্লাস ফ্লেক সহ অভ্যন্তরীণ দুটি নতুন  কালার ব্ল্যাক চেস্টনাট এবং ডার্ক চেস্টনাট-এ পাওয়া যাচ্ছে। বলাবাহুল্য, ২০০৫ সালে লঞ্চ হওয়ার পর থেকে ইনোভা ভারতে টয়োটা কির্লোস্কর মোটরের / TKM-এর জন্য অত্যন্ত সফল মডেল।

TKM-এর সেলস অ্যান্ড স্ট্র্যাটেজিক মার্কেটিং-এর ভাইস প্রেসিডেন্ট অতুল সুদ বলেন, অল নিউ ইনোভা হাইক্রস এর জন্য ‘এমপিভি অফ দ্য ইয়ার’ পুরস্কার পেয়ে আমরা সম্মানিত ও আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *