বুকিং শুরু হয়েছে টিকেএম-এর নতুন গ্রেড জি-এটি-এর

টয়োটা কির্লোস্কর মোটর আনুষ্ঠানিকভাবে ই-সিএনজি বুকিং আবার খোলার সাথে টয়োটা রুমিওনের নতুন গ্রেড জি-এটি বুকিং খোলার ঘোষণা করেছে। সদ্য লঞ্চ করা জি-এটি ভেরিয়েন্টটি রুমিয়নের স্থান এবং আরাম, ফুয়েল এফিসিয়েন্সি, স্টাইলিশ এবং প্রিমিয়াম এক্সটেরিয়র ডিজাইন মার্কেটে এর গ্রহণযোগ্যতাকে আরও বাড়িয়ে তুলবে বলে আশা করা হচ্ছে। টিকেএম-এর লেটেস্ট অফারটি ১৩,০০,০০০ টাকায় এক্স-শো-রুম মূল্যে পাওয়া যাবে এবং ডেলিভারি ৫ মে থেকে শুরু হবে আশা করা যায়। গ্রাহকরা যে কোনো অনুমোদিত ডিলারশিপে বা অনলাইনে ১১,০০০/- টাকা বুকিং ফি দিয়ে গাড়িটি বুক করতে পারবেন। 

টয়োটা রুমিওন জি-এটি ভেরিয়েন্টে ১.৫-লিটার কে সিরিজের পেট্রোল ইঞ্জিন ৬-স্পীড অটোমেটিক ট্রান্সমিশন দ্বারা চালিত হয়, এতে নিও ড্রাইভ (আইএসজি) প্রযুক্তি রয়েছে। পেট্রোল গ্রেডের পাওয়ার আউটপুট ৭৫.৮ কেডাবলু @৬০০০ আরপিএম এবং টর্ক ১৩৬.৮ এনএম @৪৪০০ আরপিএম এর জন্য, সিএনজি গ্রেড ৬৪.৬ কেডাবলু আউটপুট @ ৫৫০০ আরপিএম এবং ১২১.৫ এনএম @ ৪২০০ আরপিএম এর টর্ক বৃদ্ধি করে। টয়োটা রুমিওন এখন নিও ড্রাইভ এমটি: এস, জি এবং ভি গ্রেডের সাতটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।

ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ ১৭.৭৮ সেমি স্মার্টপ্লে কাস্ট টাচস্ক্রিন অডিও সিস্টেম সহ উন্নত প্রযুক্তিযুক্ত। টয়োটা আই-কানেক্ট দ্বারা তৈরি, যা জলবায়ুর জন্য রিমোট কন্ট্রোল, লক/আনলক, হ্যাজার্ড লাইট ফিচার সহ নিরাপত্তার ফিচারে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ইবিডি সহ এবিএস, হিল হোল্ড, ইলেকট্রনিক স্ট্যাবিলিটি প্রোগ্রাম (ইএসপি) এবং আরও অনেক কিছুর সাথে নিরাপত্তাকে অগ্রাধিকার দেয়। এই বিষয়ে টিকেএম-এর ভাইস প্রেসিডেন্ট সেলস অ্যান্ড স্ট্র্যাটেজিক মার্কেটিং, সবরী মনোহর জানিয়েছেন, “আমরা টয়োটা রুমিয়ন লাইনআপে নতুন গ্রেড যোগ করার ঘোষণা করতে পেরে আনন্দিত। আগস্ট ২৩-এ লঞ্চ হওয়ার পর থেকে, টয়োটা রুমিওন গ্রাহকদের মধ্যে ব্যাপকভাবে সাড়া পয়েছে, আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের দ্বারা প্রদর্শিত ভালবাসা এবং বিশ্বাসের গভীরভাবে প্রশংসা করি।”