টাটা প্যাসেঞ্জারের নতুন পরিকল্পনা

টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড, ভারতের ইভি বিপ্লবের পথপ্রদর্শক, ভারতের চার্জিং পরিকাঠামোকে আরও উন্নত করতে আজ নেতৃস্থানীয় চার্জ পয়েন্ট অপারেটর চার্জজোন, গ্লিডা, স্ট্যাটিক, এবং জিওন-এর সাথে মৌ স্বাক্ষর করেছে৷ এই এমওইউটি অত্যন্ত গুরুত্বপূর্ণভাবে চার্জিং ইকোসিস্টেমের প্রতিটি অপারেটরের উল্লেখযোগ্য উপস্থিতি এবং টিপিইএম-এর অনন্য টেলিমেটিক্স অন্তর্দৃষ্টির ভিত্তিতে ভারতের রাস্তায় ১.১৫ লক্ষেরও বেশি টাটা ইভির উপর ভিত্তি করে তৈরি করে।

চার্জজোন, গ্লিডা, স্ট্যাটিক, এবং জিওন দেশের প্রধান সিপিওএস, প্রধান শহর জুড়ে প্রায় ২,০০০ চার্জিং পয়েন্টের নেটওয়ার্ক সহ। এই সহযোগিতার মাধ্যমে, সিপিওএস, আগামী ১২-১৫ মাসের মধ্যে ১০,০০০ চার্জিং পয়েন্ট চালু করতে চায়। এই মৌ স্বাক্ষরের মাধ্যমে, টিপিইএম এছাড়াও চার্জজোন, গ্লিডা, স্ট্যাটিক এবং জিওন্টোর সাথে কাজ করবে যথাক্রমে কো-ব্র্যান্ডেড আরএফআইডি কার্ডের মাধ্যমে একটি স্মার্ট পেমেন্ট গেটওয়ে রোল-আউট করার সম্ভাবনা তৈরি করবে, যা টাটা ইভি ব্যবহারকারীদের জন্য সহজে অর্থপ্রদান করতে সক্ষম করবে।

মৌ স্বাক্ষরের সময়, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেডের চিফ স্ট্র্যাটেজি অফিসার বালাজি রাজন জানিয়েছেন, “এই সহযোগিতা টিপিইএম-এর অতুলনীয় ইভি ব্যবহারের অন্তর্দৃষ্টি থেকে উপকৃত হবে, সিপিও-এর উদ্ভাবনী চার্জিং সমাধান এবং উদ্যোক্তা মনোভাব সহ, এবং FY25-এর মধ্যে দেশে ১০,০০০+ এক্সট্রা চার্জিং পয়েন্ট তৈরি করবে।”