তৃণমূল কর্মীর বাড়ি ভাঙচুর ও বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য

ভোটের একদিন আগেই রাতের অন্ধকারে গীতালদহে তৃণমূল কর্মীর বাড়ি ভাঙচুর ও বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য এলাকায়। অভিযোগ উঠলো কংগ্রেস প্রার্থীর স্বামীর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ কংগ্রেসের।

হাসানুজ্জামান নামে দিনহাটা এক নং ব্লকের গিতালদহ ২ নং গ্রাম পঞ্চায়েতের খারিজা গীতালদহ গ্রামের ওই তৃণমূল কংগ্রেস কর্মীর অভিযোগ গতকাল রাতে যখন তিনি তাদের দলীয় প্রার্থী রেশমি সুলতানার প্রচারে বেরিয়েছিলেন ঠিক সেই সময় তার কাছে ফোন আসে ওই একই বুথের কংগ্রেস প্রার্থী মর্জিনা বেগমের স্বামী শাহানুর ইসলাম বেশ কিছু কর্মী সমর্থকদের নিয়ে এসে তার বাড়িতে ভাঙচুর চালায় এবং বোমাবাজি করে।
একই অভিযোগ হাসানুজ্জামানের মা সাহারা বিবির। তিনিও জানান, যখন তার ছেলে প্রচারের কাজে ব্যস্ত ছিল ঠিক সেই সময় স্থানীয় কংগ্রেস প্রার্থীর স্বামী শাহানুর ইসলাম এসে তাদের বাড়িতে ভাঙচুর চালায় এবং বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে। যদিও সেই বোমা ফাটেনি বলে জানান তিনি। সাহারা বিবি আরো জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিলে সঙ্গে সঙ্গে বিশাল পুলিশ বাহিনী এসে সেই বোমা গুলি উদ্ধার করে নিয়ে যায়। যদিও এ বিষয়ে পুলিশ প্রশাসনের কাছ থেকে কোন তথ্য পাওয়া যায়নি।