ট্রুকলার অ্যাসিস্ট্যান্ট নিয়ে এসেছে নতুন বৈশিষ্ট্য

ট্রুকলার ভারতে তার এআই চালিত সহকারী চালু করেছে যে বৈশিষ্ট্যটি অবাঞ্ছিত স্প্যাম ফিল্টার করার সাথে সাথে রিসিভারের পক্ষ থেকে কলের উত্তর দেবে।  ট্রুকলার ১৯ জুলাইয়ের একটি ব্লগ পোস্টে বৈশিষ্ট্যটি উপস্থাপন করে বলেছে যে মিসড কলগুলি ব্যস্ত ব্যক্তিদের জন্য অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে কারণ তারা নতুন ব্যবসায়িক সংযোগ, নতুন চাকরির অফার ইত্যাদির মতো সম্ভাব্য সুযোগগুলিখোঁজ করে। সেখানেই ট্রুকলার অ্যাসিস্ট্যান্ট পদক্ষেপ নিয়েছে  আপনাকে রিং করা ফোনটি পরিচালনা করার জন্য একটি নতুন উপায় প্রদান করবে।

কোম্পানির মতে অ্যাসিস্ট্যান্ট হল এক ধরনের প্রিমিয়াম পরিষেবা যা শুধুমাত্র ইনকামিং কলগুলিকে শনাক্ত করে না (যেমন ট্রুকলারের কলার আইডি)  কিন্তু অন্য দিকের ব্যক্তির সাথে জড়িত থাকার মাধ্যমে ক্ষমতাটিকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যায়।  ট্রুকলার সহকারী বৈশিষ্ট্য গুলি হল এটি অবশ্যই উল্লেখ্য যে পরিষেবাটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উপলব্ধ। এখনি  ট্রুকলার অ্যাপ ডাউনলোড করুন আপনার যদি এটি ইতিমধ্যেই থেকে থাকে  তাহলে আপনি সরাসরি অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা শুরু করতে পারেন। অন্যদিকে আপনি যদি অ্যাপটি ডাউনলোড করে থাকেন  তবে এটি সক্রিয় করুন এবং শুধুমাত্র তখনই আপনি ‘সহকারী’ ব্যবহার করতে পারবেন। কল এলে  ট্রুকলারের ‘সহকারী’ অপশন   কয়েকবার রিং হওয়ার পরে নিজেই কলটির উত্তর দিয়ে দেবে। ট্রুকলার সহকারী স্ক্রীনিং প্রক্রিয়া বৈশিষ্ট্যটি কলারকে অভিবাদন জানায় এবং ব্যক্তির পরিচয় এবং কলের কারণ সনাক্ত করতে উন্নত স্পিচ-টু-টেক্সট প্রযুক্তি ব্যবহার করে। একই সাথে রিয়েল-টাইম বিশদ রিসিভারের কাছে উপলব্ধ করা হয় এবং তারা সিদ্ধান্ত নিতে পারে যে কলটির উত্তর দিতে হবে কি না।

ভয়েস ব্যবহারকারীরা পুরুষ এবং মহিলা উভয়ই মোট ৫টি  ভিন্ন ভিন্ন ভয়েস  বেছে নিতে পারবেন। স্পিচ-টু-টেক্সট কলারের বার্তাকে টেক্সটে রূপান্তর করে।  ব্যবহারকারী এইভাবে কথোপকথন শোনার প্রয়োজন ছাড়াই কলের উদ্দেশ্য সহজেই পড়তে পারে।এটি ইংরেজি হিন্দি এবং একাধিক আঞ্চলিক ভাষা বোঝে। স্ক্রীনিং রেকর্ডিং  এর মাধ্যমে, লোকেরা পরে কলের বিবরণ পর্যালোচনা করতে পারে।কাস্টমাইজড অভিবাদন  সহকারী অজানা কলারকে যে অভিবাদন জানায় তা কাস্টমাইজ করুন।