রাজ‍্য সরকার তথা শাসক দলকে তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তুনু ঠাকুর

সোমবার সপ্তম রোজগার মেলা অনুষ্ঠিত হলো দেশ জুড়ে। দেশের অনান‍্য জায়গার পাশাপাশি শিলিগুড়ি সংলগ্ন রাধা বাড়ি ব‍িএসএফ ক‍্যাম্পেও এই রোজগার মেলার আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের এই প্রকল্পের অনুষ্ঠানে এদিন রাধাবাড়ি বিএসএফ ক‍্যাম্পে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তুনু ঠাকুর।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শান্তুনু ঠাকুর বলেন, সারা ভারতবর্ষে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই রোজগার মেলা চলছে, আজ সারা দেশে ৪৫ টি জায়গায় ক‍্যাম্পের মাধ্যমে যুবক – যুবতিদের হাতে নিয়োগ পত্র তুলে দেওয়া হয়েছে। সূত্রের খবর, এদিন রাধাবাড়ি বিএসএফ ক‍্যাম্পের রোজগার মেলায় ২৭১ জনের হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়েছে। শিলিগুড়ির নাবালিকা মেয়ের ধর্ষণের অভিযোগের ঘটনায় এদিন রাজ‍্য সরকার তথা শাসক দলকে তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তুনু ঠাকুর।
সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এরা মনিপুর নিয়ে চিল্লাচিল্লি করছে অথচ এরা জানে না, এখানকার মেয়েরা লাঞ্ছিত, ধর্ষিত হচ্ছে। রাজ‍্যের যা পরিস্থিতি তাতে গনতন্ত্র এখানে অনেক নীচে নেমে গেছে বলেও তিনি মন্তব্য করেন। বিরোধীদের ইন্ডিয়া জোট নিয়েও কটাক্ষ করেন। বলেন, এই জোটের কোনো সদ ইচ্ছা নেই, শুধুমাত্র সরকারকে, প্রধানমন্ত্রীকে নীচে নামানোর জন্য এই জোট। আগামীদিনে ক্ষমতায় বিজেপি আবার আসবে এবং আরও অনেক উন্নয়ন হবে বলে তিনি জানান।