ইউপিএল এসএএস ভারতে টেকসই চা চাষের জন্য  “ফ্যাসিনেট ফ্ল্যাশ” চালু করেছে

ভারতীয় চা বাগানে আগাছা নিয়ন্ত্রণের পদ্ধতিগুলিকে পুনর্বিবেচনা করতে ইউপিএল সাসটেইনেবল এগ্রি সলিউশনস (SAS), ইউপিএল লিমিটেডের একটি সমন্বিত AgTech প্ল্যাটফর্ম নিরাপদ এবং সাসটেইনেবল সমাধানের জন্য ‘ফ্যাসিনেট ফ্ল্যাশ’ লঞ্চ করেছে৷ ফ্যাসিনেট ফ্ল্যাশ আগাছা ব্যবস্থাপনায় বিপ্লব ঘটিয়ে চা চাষের অর্থনৈতিক ও পরিবেশগত দিকগুলোকে উন্নত করছে।

ফ্যাসিনেট ফ্ল্যাশ দ্রুত আগাছার পাতায় প্রবেশ করে, মাত্র চার ঘন্টা চিকিত্সার পরে দ্রুত শুকিয়ে যায় এবং নির্মূল করে। বিদ্যমান আগাছা নির্মূল করার পাশাপাশি, ফ্যাসিনেট ফ্ল্যাশ আগাছার বীজকে অঙ্কুরিত হতে বাধা দেয়, আগাছামুক্ত পরিবেশ নিশ্চিত করে এবং বারবার হার্বিসাইড প্রয়োগের প্রয়োজনীয়তা হ্রাস করে। হার্বিসাইডের ব্যবহার হ্রাস পাচ্ছে, যা উৎপাদক এবং শ্রমিকদের সমানভাবে উপকৃত করে এবং চা বাগানের মালিকদের বিনিয়োগের উপর রিটার্নও বাড়ায়। দীর্ঘমেয়াদে, এটি শিল্পকে সাসটেইনেবল অর্থনৈতিক অগ্রগতিতে সাহায্য করে।

ইউপিএল এসএএস-এর সিইও আশিস ডোভাল বলেছেন, “এই নতুন সমাধানটি পরিবেশের ভারসাম্য বজায় রেখে উৎপাদনশীলতা বাড়ায় এবং বিনিয়োগের ক্ষেত্রে ব্যতিক্রমী রিটার্ন জেনারেট করে, যা কৃষকদের ক্ষমতায়নের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।”