গ্রাহকদের উন্নত পরিষেবা প্রদানে উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের প্রচেষ্টা

ঝাড়খণ্ডের খুন্তি, রাঁচিতে ব্যাঙ্কের ৯০০ তম আউটলেটের উদ্বোধন করার ঘোষণা করেছে উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক। এই মাইলফলকটি সম্প্রসারণের অংশ, যার মধ্যে বিহার, ঝাড়খণ্ড এবং উত্তরপ্রদেশ জুড়ে ৭টি নতুন আউটলেট উদ্বোধন হয়েছে৷ এর সাথে, ব্যাঙ্ক এখন ঝাড়খণ্ডে ৮১টি ব্যাঙ্কিং আউটলেট এবং দেশজুড়ে মোট ৯০৩টি আউটলেট পরিচালনা করে৷       

ব্যাঙ্কের পরিষেবাগুলির মধ্যে রয়েছে সেভিংস অ্যাকাউন্ট, কারেন্ট অ্যাকাউন্ট, ফিক্সড ডিপোজিট, রেকারিং ডিপোজিট এবং বিভিন্ন লোন প্রোডাক্ট যেমন হাউজিং লোন, ব্যবসায়িক লোন, প্রপার্টি দ্বারা লোন, ক্রেডিট, ইন্সুরেন্স এবং ইনভেস্ট প্রোডাক্ট। ব্যাঙ্কের বিস্তৃত অবকাঠামো, ডিজিটাল ব্যাঙ্কিং ক্ষমতা এবং এটিএম নেটওয়ার্কের লক্ষ্য হল গ্রাহকদের উন্নত পরিষেবা প্রদান করা।  

সম্প্রসারণের বিষয়ে উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক লিমিটেডের এমডি ও সিইও গোবিন্দ সিং, জানিয়েছেন, “এই উদ্বোধন আমাদের জন্য গুরুত্বপূর্ণ কারণ আমরা ঝাড়খণ্ডের খুন্তি, রাঁচিতে আমাদের ব্যাঙ্কের ৯০০ তম ব্যাঙ্কিং আউটলেট উদ্বোধন করছি৷ আমাদের নতুন ব্যাঙ্কিং আউটলেটগুলি শুধুমাত্র স্থানীয় উদ্যোক্তাকে উৎসাহিত করবে না বরং এই উদ্যোক্তা এবং ব্যক্তিদের একইভাবে জীবিকা বৃদ্ধির জন্য আর্থিক স্থিতিস্থাপকতাকে শক্তিশালী করার জন্য প্রয়োজনীয় সংস্থানও সরবরাহ করবে”।