উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাংক দেশজুড়ে ১৮টি নতুন শাখা খুলল

উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাংক লিমিটেড (উৎকর্ষ এসএফবিএল) তাদের ১৫তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ভারতজুড়ে ১৮টি নতুন ব্যাংক শাখার (ব্যাংকিং আউটলেট) উদ্বোধন করেছে। এই সম্প্রসারণের ফলে উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাংকের মোট শাখার সংখ্যা বৃদ্ধি পেয়ে ৯৬৬ হয়েছে, যা বিভিন্ন রাজ্যে তাদের উপস্থিতি শক্তিশালী করবে – (১) বিহার: ৪টি শাখা, (২) হিমাচল প্রদেশ: ১টি শাখা, (৩) ঝাড়খণ্ড: ২টি শাখা, (৪) কেরালা: ২টি শাখা, (৫) মধ্যপ্রদেশ: ৩টি শাখা, (৬) মহারাষ্ট্র: ১টি শাখা, (৭) ওড়িশা: ২টি শাখা, (৮) উত্তর প্রদেশ: ২টি শাখা, (৯) উত্তরাখণ্ড: ১টি শাখা।

উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাংকের চেয়ারম্যান পারভীন কুমার গুপ্ত অর্থনৈতিক অন্তর্ভুক্তির প্রতি ব্যাংকের প্রতিশ্রুতির কথা ফের তুলে ধরেছেন। অন্যদিকে, এমডি ও সিইও গোবিন্দ সিং ব্যাংকের উন্নয়ন ও কাস্টমার ভ্যালুর প্রতি তাদের প্রতিশ্রুতির কথা জানিয়েছেন।

উৎকর্ষ এসএফবিএল সেভিংস অ্যাকাউন্ট, ফিক্সড ডিপোজিট, বিভিন্ন লোন অপশন ও ডিজিটাল ব্যাংকিং সার্ভিস-সহ নানারকম ফিনান্সিয়াল প্রোডাক্ট প্রদান করে থাকে। উৎকর্ষ স্মল ফাইন্যান্স ব্যাংকটি সুবিধাবঞ্চিত সম্প্রদায়ের মানুষজনকে পরিষেবা দেওয়ার দিকে লক্ষ্য রাখে এবং ‘ডিজি অন-বোর্ডিং’ নামক ট্যাবলেট-ভিত্তিক অ্যাপ্লিকেশনের মাধ্যমে অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া সহজ করে দিয়েছে।