‘ভীটইটটুবিলিভইট’ – ভীট-এর নতুন ক্যাম্পেন

প্রফেশনাল ওয়াক্সিংয়ের মতো ফল পেতে ভীট তার গ্রাহকদের জন্য এনেছে ভীট প্রফেশনাল ওয়াক্স স্ট্রিপস। ‘প্রফেশনাল ওয়াক্সিং মেড ইজি #ভীটইটটুবিলিভইট’ (Professional Waxing made easy #VeetItToBelieveIt) শীর্ষক এক নতুন ক্যাম্পেনে ভীটের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ক্যাটরিনা কাইফ তুলে ধরেছেন হেয়ার রিমুভাল সমস্যার এক ‘সুপিরিয়র’, ‘এফেক্টিভ’ ও ‘কনভেনিয়েন্ট’ সমাধান, যা প্রফেশনাল ওয়াক্সিংয়ের মতো ফলপ্রদ।

ভীট প্রফেশনাল রেডি-টু-ইউজ ফুল-বডি ওয়াক্স স্ট্রিপ সব ক্ষুদ্র লোম উঠিয়ে ফেলে কোমল ত্বক এনে দেবে ২৮ দিন পর্যন্ত। এই নতুন প্রোডাক্টটির সঙ্গে রয়েছে এক ‘ইউনিক কিউআর কোড’ যার মাধ্যমে গ্রাহক দেখতে পারবেন ‘হাউ-টু-ইউজ ভিডিয়ো’, যা থেকে তারা গ্রাহকরা জানতে পারবেন বাড়িতে বসেই কিভাবে তারা সঠিক পদ্ধতিতে ওয়াক্স করতে পারবেন।

নতুন ‘প্রফেশনাল ওয়াক্সিং মেড ইজি #ভীটইটটুবিলিভইট’ ক্যাম্পেন থেকে আজকের তরুণীরা সহজ ও প্রফেশনাল ওয়াক্সিংয়ের খুঁটিনাটি জেনে নিতে পারবেন। এই টিভিসি’তে ব্র্যান্ড অ্যাম্বাসাডর ক্যাটরিনা কাইফ ভীট প্রফেশনাল ওয়াক্স স্ট্রিপস কিভাবে দ্রুত, সহজ ও বিশ্বস্তভাবে ব্যবহার করা যায় এবং প্রফেশনাল ওয়াক্সিংয়ের মতো ফল পাওয়া যায় তার ওপরে আলোকপাত করেছেন। ভীট প্রফেশনাল ওয়াক্স স্ট্রিপস পাওয়া যাচ্ছে সকল রিটেল স্টোর ও ই-কমার্স ওয়েবসাইট থেকে। এর দাম শুরু হয়েছে মাত্র ১০৯ টাকা থেকে (৮টি স্ট্রিপের হাফ-বডি ওয়াক্স স্ট্রিপস)।