ইয়ামাহা বুদ্ধ আন্তর্জাতিক সার্কিটে তার চাঞ্চল্যকর ইয়ামাহা প্যাভিলিয়ন লঞ্চ করেছে

ইয়ামাহা বুদ্ধ ইন্টারন্যাশনাল সার্কিট (বিআইসি) এর  ইয়ামাহা প্যাভিলিয়নের সাথে  ভারতীয় জিপি-তে তাদের  আধিপত্য বিস্তারে তৈরি। ২২-২৪ সেপ্টেম্বর পর্যন্ত খোলা থাকবে, এটি ফ্যান জোনে অবস্থিত এবং উচ্চ-অকটেন কার্যের প্রধান স্থান । ইয়ামাহার উপস্থিতি পুরো বিআইসি জুড়ে ছড়িয়ে রয়েছে, R3 এবং MT-03 এর নতুন মডেলগুলির  লাইফ-সাইজ ডিসপ্লে যা দূর থেকে দেখতে সহায়তা করবে। ইয়ামাহা প্রিমিয়াম নর্থ স্ট্যান্ড এবং বড় ব্র্যান্ড ডিসপ্লেগুলি মোটরস্পোর্ট ব্র্যান্ডের বিশেষত্ব তুলে ধরে।

ইয়ামাহা প্যাভিলিয়নে মনস্টার এনার্জি ইয়ামাহা মোটরজিপি রাইডার ফ্যাবিও কোয়ার্তাররো এবং ফ্রাঙ্কো মরবিডেলির সাথে ১০০ জন  গ্রাহকের জন্য এক্সক্লুসিভ মিট এবং গ্রীট সেশনের আয়োজন করেছে। ইয়ামাহা ইন্ডিয়া  ইয়ামাহা R3 এবং MT-03 আসতে চলেছে, এটি ৩২১সিসি ২-সিলিন্ডার ইঞ্জিন সহ দুটি উচ্চ-ফিচার যুক্ত মোটরসাইকেল যা ৪১.৪ বিএইচপি এবং২৯.৬ এনবি টর্ক তৈরি করে।

বাইকগুলিতে কেওয়াইবি আপসাইড-ডাউন ফ্রন্ট ফর্ক,  রেয়ার মনো-শক, ডুয়াল-চ্যানেল এবিএস ব্রেক এবং এলইডি হেডল্যাম্প এবং ইন্ডিকেটরগুলির মতো আধুনিক সুবিধা রয়েছে৷ প্যাভিলিয়নে R7, MT-07, R15, এবং MT-১৫-এর মতো বিভিন্ন সুবিধার সাথে মোটরসাইকেলের পাশাপাশি  লঞ্চ হওয়া মনস্টার এনার্জি ইয়ামাহা মটোজিপি লিমিটেড এডিশনের মডেলগুলিও রয়েছে ৷ এই বাইকগুলি তাদের  প্রিসিশন ইঞ্জিনিয়ারিং এবং অ্যাড্রেনালিন-পাম্পিং এর বিশেষত্বের জন্য পরিচিত।