ক্রোম রঙের এফজেড-এক্স নিয়ে এল ইয়ামাহা

ইন্ডিয়া ইয়ামাহা মোটর প্রাইভেট লিমিটেড, ‘দ্য কল অফ দ্য ব্লু’ ব্র্যান্ডের প্রচারণার সাথে মিলিত। একটি বিশেষ ক্রোম রঙের স্কিমে এফজেড-এক্স চালু করেছে, লাইন-আপের স্টাইল ভাগফলকে উন্নত করেছে। এই সাম্প্রতিক ভূমিকাটি তার প্রোডাক্টের রেঞ্জকে সতেজ এবং সমসাময়িক রাখার জন্য ইয়ামাহার উত্সর্গকে পুনর্ব্যক্ত করে।

ক্রোম রঙের স্কিমটি তার উজ্জ্বল ফিনিশের সাথে সৌন্দর্য প্রকাশ করে। ভেরিয়েন্টটি এফজেড-এক্স এর উন্নত পারফরমেন্স এবং অত্যাধুনিক প্রযুক্তিকে ধরে রেখেছে। নতুন রঙের এডিশন গ্রাহকদের জন্য স্টাইল এবং পারফরমেন্স উভয়েরই মিশ্রণের নিশ্চয়তা দেয়। ক্রোম রঙে এফজেড-এক্স এডিশনটি ১,৩৯,৭০০ দামে এবং মেটালিক ব্ল্যাক রঙের ভেরিয়েন্টটি ১,৩৬,২০০ (এক্স-শোরুম, দিল্লি) দামে পাওয়া যাবে। ভেরিয়েন্টের জন্য প্রথম ১০০টি অনলাইন বুকিং গাড়ির ডেলিভারিতে একটি ক্যাশিও জি-শক (Casio G-Shock) ঘড়ি পাবে। 

এফজেড-এক্স তার বর্তমান বৈশিষ্ট্যগুলি বজায় রাখবে, যার মধ্যে ১৪৯-সিসি ইঞ্জিন রয়েছে, ১২.৪ পিএস পিক পাওয়ার ৭,২৫০ আরপিএম, ১৩.৩ এনএম পিক টর্ক ৫৫০০ আরপিএম, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, পিছনের ডিস্ক সহ সামনের অংশে একক-চ্যানেল এবিএস ব্রেক, মাল্টি-ফাংশন এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি হেডলাইট, রিয়ার মাডগার্ড, লোয়ার ইঞ্জিন গার্ড এবং ব্লুটুথ-সক্ষম ওয়াই-কানেক্ট অ্যাপ-এর সুবিধা থাকবে।