কুন্তলের সঙ্গে যোগাযোগ টলিউডের আরো ছয়জনের, বিলিয়েছেন লক্ষ লক্ষ টাকা

রাজ্যে জুড়ে একাধিক দুর্নীতির অভিযোগ নিয়ে তোলপাড় পরিস্থিতি। প্রকাশ্যে এসেছে একের পর এক তথ্য, নাম জড়িয়েছে একাধিকের। গ্রেফতার হয়েছেন বেশ কয়েকজন। এই পরিস্থিতিতে রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে টলিউডের আরও বড় যোগসূত্র পাচ্ছে তদন্তকারী সংস্থা ইডি। আগেই তাঁর সঙ্গে অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানির ঘোষের ‘যোগ’ মিলেছে। এছাড়া ৪ জন অভিনেত্রীর বিষয়েও খোঁজ নিচ্ছে ইডি।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা মনে করছে, কোনও নথি বা চুক্তিপত্র ছাড়াই টলিউডে লক্ষ লক্ষ টাকা শুধুমাত্র বিলি করেছেন কুন্তল। ইতিমধ্যে জানা গিয়েছে, কুন্তলের একাধিক ইভেন্টে কাজ করেছেন বনি, তাঁর থেকে এক সময়ে গাড়ি কেনার টাকা পর্যন্ত নিয়েছেন। সেই কথা অভিনেতা নিজেই স্বীকার করেছেন। অন্যদিকে কুন্তল ঘোষের সঙ্গে পার্লারের মালকিন সোমা চক্রবর্তী নামের যে মহিলার কথা জানা গিয়েছে তার সঙ্গেই আবার নাম জুড়েছে অভিনেত্রী কৌশানির।

অভিনেত্রীও ‘স্বীকার’ করেছেন যে, বনির মাধ্যমেই কুন্তলের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। এই অবস্থায় দাঁড়িয়ে টলিউডের আরও বেশ কয়েকজন কুন্তলের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন বলেই দাবি ইডি। ইডির তরফ থেকে দাবি করা হয়েছে, এক একজনকে কমপক্ষে ৪০ থেকে ৫০ লক্ষ টাকা দিয়ে নিয়োগ দুর্নীতির কালো টাকা সাদা করেছেন কুন্তল ঘোষ। ইডির ধারণা, এই টাকার পরিমাণ কয়েক কোটি ছাড়িয়ে যাবে। তবে কার কার কাছে সেই টাকা গিয়েছে সেটাই এখন আসল দেখার বিষয়।