প্রসেনজিতের বোন নাকি মৃত, অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ টাকা

পল্লবী চ্যাটার্জি অভিনেতা-প্রযোজক প্রসেনজিৎ চ্যাটার্জির বোন। তার নাকি মৃত্যু হয়েছে আর তাই অভিনেত্রীর পাবলিক প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্ট থেকে 9 লাখ 17 হাজার টাকা উধাও। চূড়ান্ত হয়রানির শিকার হলেন এই অভিনেত্রী। পুরো ঘটনায় হতবাক তিনি।

অভিনেত্রী জানান, শরৎ বোস রোডে অ্যাক্সিস ব্যাঙ্কে তাঁর পিপিএফ তহবিল রয়েছে। কয়েক বছর ধরে তিনি সেখানে টাকা জমা করছেন। তিনি হঠাৎ ব্যাংকের মাধ্যমে জানতে পারেন যে তার অ্যাকাউন্ট বন্ধ হয়ে গেছে। এখন পর্যন্ত তাই হয়েছে। কিন্তু ঘটনা মোড় নেয় যখন অভিনেত্রী জানতে পারেন যে তার ভবিষ্যত তহবিলের সমস্ত জমানো টাকা উধাও হয়ে গেছে। অভিনেত্রীর মৃত্যু হয়েছে দাবি করে অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়। পুরো ঘটনায় হতবাক পল্লবী।

পল্লবীর কথায়, “আমি ব্যাঙ্ককে জিজ্ঞাসা করেছি যদি আমি মারা গিয়েছি, তাহলে আমাকে আমার ডেথ সার্টিফিকেট দেখাতে হবে। সেটা কোথায়? উত্তর পাইনি। আসলে এটা একটা বড় প্রতারণা চক্র চলছে। এত বড় জালিয়াতি। একটি কেন্দ্রীয় নিয়ন্ত্রিত ব্যবস্থায়! আজ আমার সাথে ঘটেছে। হয়তো এটি অন্য অনেকের সাথে ঘটছে, আমরা জানি না। আমি এই ঘটনাটি সম্পর্কে আমাদের দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) কাছে যেতে পারতাম। কিন্তু এত কেন্দ্রীয় নিয়ন্ত্রিত সিস্টেমে এমন জালিয়াতি? আমি অবাক।”

পুরো ঘটনার পর কাদেয়া থানায় এফআইআর দায়ের করেন অভিনেত্রী। তবে, পল্লবীকে ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে যে 16 থেকে 17 এপ্রিলের মধ্যে হারানো টাকা ফেরত দেওয়া হবে। ঘটনার আকস্মিকতায় আদৌ টাকা পাবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে অভিনেত্রীর।