৪ঠা নভেম্বর জলপাইগুড়ি এবং শিলিগুড়িতে আসছেন অ্যাপোলো বিশেষজ্ঞ ডাঃ সন্দীপ বাফনা

চেন্নাইয়ের অ্যাপোলো ইউরোলজি ক্লিনিকের সুপরিচিত ইউরোলজি বিশেষজ্ঞ ডাঃ সন্দীপ বাফনা, ২০২৩ সালের ৪ঠা নভেম্বর জলপাইগুড়ি এবং শিলিগুড়ির বাগডোগরাতে আসতে চলেছেন, যেখানে তিনি বিভিন্ন রকমের ইউরিনারিজনিত সমস্যায় ভোগা রোগীদের পরামর্শ দেবেন। তিনি জলপাইগুড়ির রামচন্দ্র মেসার্স অর্ঘ্য মেডিকেল হলের অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টারে এবং শিলিগুড়ির বাগডোগরা-এর অ্যাপোলো হসপিটালস চেন্নাই ইনফরমেশন সেন্টারের আরোগ্যম হেলথকেয়ার- এ উপস্থিত থাকবেন।

 ডাঃ সন্দীপ বাফনা, একজন এমএস. ডিএনবি ইউরোলজি, এমআরসিএস (এডিনবার্গ) পরামর্শদাতা ইউরোলজিস্ট ও জেনিটো ইউরিনারি রিকনস্ট্রাকটিভ সার্জেন। যেসব রোগীরা স্ট্রিকচার ইউরেথ্রা, পেরোনিজ অসুখ, ইউরেথ্রোপ্লাস্টি, পেলভিক ফ্র্যাকচার, ইউরেথ্রা আঘাত, জেনারেল ইউরোলজি অ্যাডাল্ট হাইপোসপেডিয়াস এবং পেনাইল কার্ভেচার ইত্যাদি সমস্যায় ভুগছেন তাদের সঠিক পরামর্শ দিয়ে থাকেন। 

জলপাইগুড়িতে বিশেষজ্ঞ ডাঃ সন্দীপ বাফনা-র অ্যাপয়েন্টমেন্ট এবং রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করুন ৯৪৩৪৪১০৮৩৬/ ৭৩৩০৭৬৭৬০৫- এই নম্বরে এবং বাগডোগরাতে অ্যাপয়েন্টমেন্ট এবং রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করুন ৮০০১৯৩৩৯৩৩/ ৮০০১৯৪৪৯৪৪ / ৭৩৩০৭৬৭৬০৫- – এই নম্বরে।