মানিক চাঁদ জুয়েলার্স গুয়াহাটিতে তার ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন করেছে

মানিক চাঁদ জুয়েলার্স গুয়াহাটিতে তার ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন করেছে, এই অঞ্চলে ব্র্যান্ডের ষষ্টতম এবং শহরে এটি চতুর্থতম স্টোর। বলিউড অভিনেত্রী ডেইজি শাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যেখানে তাকে স্বাগত জানান কোম্পানির এমডি কৃষাণ কুমার সোনি এবং মানিক চাঁদ পরিবারের অন্যান্য সদস্যরা। আসামের রাজ্যপাল শ্রী গুলাব চাঁদ কাটারিয়া দোকান পরিদর্শন করে অনুষ্ঠানটি উপভোগ করেছিলেন।

দোকানটি ৫৫০০ বর্গফুট জায়গা জুড়ে রয়েছে, ওয়ার্ল্ড ক্লাস এস্থেটিক এবং আরামদায়ক ফিচারযুক্ত। প্রতিটি হলমার্ক করা সোনা এবং হীরাতে গহনা যত্ন সহকারে তৈরি করা হয়। দোকানটি সোনা, কুন্দন, জাদাউ, এন্টিক, ইতালীয়, তুর্কি এবং হীরার গহনা, সেইসাথে অনন্য রূপার সামগ্রী সহ বিভিন্ন ধরনের গহনা পাওয়া যাবে। গহনা ডিজাইন, আতিথেয়তা, এবং গ্রাহকদের বিলাসবহুল কেনাকাটার অভিজ্ঞতা প্রদানের জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতি এই গ্র্যান্ড লঞ্চের মাধ্যমে ব্যাক্ত করা হয়েছে। গুয়াহাটিতে অভিনেত্রীর প্রথম সফর এবং স্টোরের সমৃদ্ধি সম্পর্কে অভিনেত্রী ডেইজি শাহ বলেন, “মানিক চাঁদ জুয়েলার্সের যাত্রার এই স্মরণীয় মুহুর্তের অংশ হতে পেরে আমি আনন্দিত। স্টোরের অভ্যন্তরটি বেশ আধুনিক এবং গহনা সংগ্রহগুলিও বেশ ট্রেন্ড। এর গহনা সত্যিই সুন্দর। সব বয়সের মানুষ নিঃসন্দেহে মানিক চাঁদ জুয়েলারির এক্সক্লুসিভ গয়না কিনতে পারবেন।”

কৃষাণ কুমার সোনি, ব্র্যান্ডের নীতি সম্পর্কে জানিয়েছেন, “অনেকেই আমাদের বিদ্যমান আউটলেটগুলিতে গুয়াহাটির মধ্যে অনেক দূরত্বে ছিল, আমরা তাদের আরও কাছাকাছি নিয়ে আসার লক্ষ্য এই পদক্ষেপ নিয়েছি। গুয়াহাটিতে আমাদের চতুর্থতম স্টোর উন্মোচন করার সাথে সাথে কেনাকাটার অভিজ্ঞতা বৃদ্ধি করা। আমাদের প্রতিটি পদক্ষেপ শুধুমাত্র গ্রাহকদের সুবিধার্তে।”