বায়ারের পিরিয়ডের ব্যথার জন্য Saridon® Woman India-এর অগ্রগামী সমাধান ঘোষণা করেছে

Saridon® ভারতে বায়ারের কনজিউমার হেলথ ডিভিশনের আইকনিক পেইন রিলিফ ব্র্যান্ড মহিলাদের পিরিয়ড চলাকালীন পিঠে ব্যথা, মাথাব্যথা সহ সমস্ত পিরিয়ড পেইনের থেকে মুক্তি প্রদানে ‘Saridon® Woman’-এর প্রবর্তন করেছে। লঞ্চ ক্যাম্পেইনে #NoPainPeriod মহিলাদের মাসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে এবং বাধামুক্ত জীবনযাপনে উৎসাহিত করে।     Saridon® Woman ওটিসি সেক্টরে উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে, যা প্লান্ট-বেসড অণু Hyoscine Butylbromide-এর সাথে প্যারাসিটামলের কার্যকারিতা একত্রিত করে পিরিয়ডের অস্বস্তি থেকে রিলিফ প্রদানে এক অনন্য সমাধান। এটি দ্রুত কাজ করে এবং ডুয়াল মোড অ্যাকশন সহ দীর্ঘস্থায়ী রিলিফ প্রদান করে। এই ফর্মুলেশনটি সুপরিচিত গ্লোবাল গাইনোকোলজিস্টদের অ্যাসোসিয়েশন রয়্যাল কলেজ অফ অবস্টেট্রিশিয়ানস অ্যান্ড গাইনোকোলজিস্ট দ্বারা সুপারিশ করা হয়েছে।   

ইউরোপীয় রিসার্চ জার্নালের একটি সমীক্ষা অনুসারে, ৮১% – ৯৩% মহিলা পিরিয়ডের সময় তীব্র ব্যথা এবং অস্বস্তি অনুভব করেন এবং মোট ৬৩% যুবতী মহিলা পিরিয়ডের ব্যথার কারণে সামাজিক প্রত্যাহার অনুভব করেন যা এই প্রবর্তনকে বিশেষভাবে স্বাগত জানায়। লঞ্চটি উদ্ভাবনী সমাধানগুলির সাথে মহিলাদের স্বাস্থ্য উন্নত করার জন্য বায়ারের উত্সর্গকে পুনর্ব্যক্ত করে৷  বায়ার কনজিউমার হেলথ ডিভিশনের ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার কান্ট্রি হেড সন্দীপ ভার্মা জানিয়েছেন, “মাথাব্যথায় রিলিফ প্রদানে ৫০ বছরেরও বেশি বিশ্বস্ত কার্যকারিতার সাথে, Saridon® ভারতীয়দের জন্য একটি বিশ্বস্ত পারিবারিক নাম। গর্বিতভাবে উন্মোচিত Saridon® Woman একটি সত্যিকারের শিল্প বিঘ্নকারী পিরিয়ড ব্যথার সমাধান প্রদান করে। বছরের পর বছর ধরে মহিলারা পিরিয়ড ব্যথার সাথে মোকাবিলা করার উপায় খুঁজে পেয়েছেন – গরম জলের ব্যাগ, ম্যাসাজ ইত্যাদি৷ যাইহোক, আজকের প্রতিযোগিতামূলক পরিবেশে যেখানে মহিলারা সমান অংশগ্রহণকারী, Saridon® Woman তাদের দৈনন্দিন বা জীবনের লক্ষ্যগুলি অর্জন করতে দ্রুত এবং দীর্ঘস্থায়ী রিলিফ প্রদান করে৷ Saridon® Woman একটি স্ব-যত্ন সমাধানের মাধ্যমে নারীদের মঙ্গলকে অগ্রাধিকার দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ।  এই প্রবর্তন নারী স্বাস্থ্যের প্রতি আমাদের অটল প্রতিশ্রুতিকে স্পষ্ট করে।”   

ডাঃ রশ্মি যোগীশ, এমএস(ওবিজি), এফআরএম, এফআরসিআরএস, প্রখ্যাত গাইনোকোলজিস্ট বলেছেন, “আমি প্রায়শই এমন মহিলাদের মুখোমুখি হই যারা মাসিক ব্যথার সাথে লড়াই করছেন এবং এই ব্যথা থেকে  কার্যকরভাবে রিলিফ খুঁজছেন। অনেক বিদ্যমান সমাধান কার্যকারিতা, দীর্ঘায়ু এবং সময়কালের পরিপ্রেক্ষিতে কম পড়ে। পিরিয়ড পেইন রিলিফ প্রোডাক্টের সুস্পষ্ট প্রয়োজন রয়েছে যা প্রকৃতির সুবিধা এবং বৈজ্ঞানিক অগ্রগতির সাথে সামঞ্জস্যপূর্ণ, একটি নির্ভরযোগ্য এবং স্থায়ী সমাধান প্রদান করে যা নারীদের তাদের দৈনন্দিন জীবনকে বাধামুক্ত ভাবে জীবনযাপনে সুবিধা প্রদান করে।” Saridon® Woman মাসিক ব্যথা থেকে রিলিফ প্রদানে জন্য দক্ষতার সাথে তৈরি করা উদ্ভাবনী ফর্মুলেশনের মাধ্যমে মহিলাদের স্বাস্থ্য এবং সুস্থতাকে এগিয়ে নিতে বায়ারের প্রতিশ্রুতির প্রতিনিধিত্ব করে। এই মাইলফলকটি অ্যাক্সেসযোগ্য স্বাস্থ্যসেবা সমাধানের মাধ্যমে মহিলাদের উন্নতির প্রতি বায়ারের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে, পিরিয়ডের স্বাস্থ্যের উপর আলোচনার পুনর্নির্ধারণ এবং মহিলাদের সামগ্রিক মঙ্গলকে অগ্রাধিকার দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ।