সেইলিং ফ্রম সিঙ্গাপুর ইন ২০২৫, হলিডে কাটান ডিজনি অ্যাডভেঞ্চারে

সেইলিং ফ্রম সিঙ্গাপুর ইন ২০২৫, ডিজনি অ্যাডভেঞ্চারের ম্যাজিক নিয়ে এল ডিজনি ক্রুজ। এবার আপনার পরিবারকে ছুটির দিনে সমুদ্রে কাটানোর অফার নিয়ে এসেছে ডিজনি৷  এশিয়ার হোমপোর্টে প্রথম ডিজনি ক্রুজ লাইন জাহাজ হবে গন্তব্য। সমুদ্রে জাদুর মতো দিনগুলিতে আপনার সঙ্গে থাকবে ডিজনির ইমার্সিভ স্টোরি টেলিং ও ক্যাপটিভেটিং এন্টারটেইনমেন্ট এনজয় করার সুযোগ।

“আমরা প্রথমবারের মতো এশিয়ায় ডিজনি ক্রুজ লাইনের ম্যাজিক নিয়ে আসছি, এবং আমরা আমাদের অতিথিদের ক্রুজে ডিজনির মজা দিতে চাই যা তারা শুধুমাত্র আমাদের একটি জাহাজে চড়েই উপভোগ করতে পারেন”, একথা বলেছেন শ্যারন সিস্কি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  এবং জেনারেল ম্যানেজার, ডিজনি ক্রুজ লাইন। 

ডিজনি অ্যাডভেঞ্চার যাত্রার পাশাপাশি হয়ে উঠবে গন্তব্য। সীমাহীন সম্ভাবনার সমুদ্রযাত্রা প্রাণবন্ত জীবনে আনবে ডিজনির মজা।  কল্পনা, আবিষ্কার, ফ্যান্টাসি এবং অবশ্যই অ্যাডভেঞ্চারের জাদুতে, অতিথিরা সাতটি অনন্যভাবে থিমযুক্ত এলাকায় যাত্রা শুরু করবে, প্রতিটি জাহাজ কয়েক ডজন অবিশ্বাস্য চরিত্র এবং অবিস্মরণীয় অভিজ্ঞতার সাথে পূর্ণ হবে।কল্পনার শক্তি, যা নতুন অ্যাডভেঞ্চারের দরজা খুলে দেয় এবং স্বপ্নদর্শীদেরকে তাদের নিজস্ব জাদু তৈরি করতে উৎসাহিত করে, তারা ডিজনি ইমাজিনেশন গার্ডেনে প্রবেশের মুহুর্ত থেকেই অতিথিদের মোহিত করবে।

টিজারটি এখানে উপলব্ধ: https://youtu.be/tg8OypDkM9s