ওএনডিসি নেটওয়ার্কে যোগদান কোকা-কোলার

কোকা-কোলা ইন্ডিয়া ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্সে তার অনবোর্ডিং ঘোষণা করেছে। প্রাথমিক অ্যাসোসিয়েশনটি সেলারঅ্যাপ-এর মাধ্যমে সাপোর্ট করছে, যা কোকা-কোলাকে তার ডেটা-চালিত অন্তর্দৃষ্টি, বাজার বুদ্ধিমত্তা এবং কৌশলগুলির সাহায্যে ওএনডিসি নেটওয়ার্ককে সাহায্য করবে। কোকা-কোলা তার নিজস্ব মার্কেটপ্লেস, ‘কোক শপ’ এক্সক্লুসিভভাবে ওএনডিসি প্ল্যাটফর্মে উন্মোচন করেছে। ওএনডিসি নেটওয়ার্কে যোগদানের মাধ্যমে- ডিপার্টমেন্ট অফ প্রমোশন অফ ইন্ডাস্ট্রি অ্যান্ড ইন্টারনাল ট্রেড, বাণিজ্য ও শিল্প মন্ত্রক, ভারত সরকারের একটি উদ্যোগ কোকা-কোলা ইন্ডিয়া ডিজিটাল বাণিজ্যে বিশাল এবং বৈচিত্র্যময় গ্রাহক বেস সরবরাহ করতে প্রস্তুত। এই অভিজ্ঞতার সুবিধার্থে, প্রযুক্তি সক্ষমকারী সেলারঅ্যাপ, অর্ডার ম্যানেজমেন্ট এবং ইনভেন্টরি ট্র্যাকিংকে স্ট্রীমলাইন করবে এবং ওএনডিসি অর্ডারগুলিকে সহজেই আইডেন্টিফাই করবে।

‘কোক শপ’ মার্কেটপ্লেস মডেলের মাধ্যমে, কোকা-কোলা পাইকারি বিক্রেতাদের প্রোডাক্ট বিক্রি করতে সাহায্য করে তাদের উপকৃত করছে। একই সাথে গ্রাহকদের কাছ থেকে ক্রয় করার জন্য একাধিক টাচপয়েন্টের সুবিধা দিচ্ছে। এই মডেলটি সফলভাবে কার্যকর করার জন্য, কোকা-কোলা এনস্টোর টেকনোলজিস-এর সাথে অংশীদারিত্ব করেছে, যারা একটি ‘টেকনোলজি ক্যাটালিস্ট’-এর ভূমিকা পালন করবে, যা পাইকারি বিক্রেতাদের ডিজিটাল অর্ডার-টু-ডেলিভার এবং গ্রাহকদের ইনভলভমেন্টকে যুক্ত করার লক্ষ্যে তাদের ডিজিটাল বৃদ্ধির কৌশল লেখতে সাহায্য করবে।

অনুষ্ঠানে ওএনডিসি-এর এমডি এবং সিইও, টি কোশি জানিয়েছেন, “আমরা এই রূপান্তরমূলক যাত্রায় কোকা কোলা-কে আমাদের নেটওয়ার্কে যোগ দিতে দেখে খুশি এবং নেটওয়ার্কে ক্রেতাদের জন্য বর্ধিত পছন্দের অফার করার সাথে সাথে গ্রাহকদের একটি ব্যতিক্রমী কেনাকাটার অভিজ্ঞতা দিতে পেরেছি৷ ওএনডিসি-তে, আমাদের লক্ষ্য স্থানীয় পাইকারি বিক্রেতাদের ক্ষমতায়ন করা, তাদের ডিজিটাল দৃশ্যমানতা তৈরিতে সহায়তা করা এবং তাদের ব্যবসার উন্নতি করা।”