কৃতজ্ঞতা এবং কৃতিত্বের সাথে ১০০ বছর উদযাপন হালদার গ্রুপের

পশ্চিমবঙ্গের বীরভূমে প্রতিষ্ঠিত ভারতের একটি শীর্ষস্থানীয় চাল এবং তেল উত্পাদনকারী সংস্থা হালদার গ্রুপ দেশীয় এবং আন্তর্জাতিক বাজারে তাদের পদচিহ্ন প্রসারিত করে শতবর্ষ উদযাপন করেছে। বিশ্বব্যাপী রন্ধন সম্পর্কিত অভিজ্ঞতা বাড়ানো এবং স্বাস্থ্যকর জীবনধারার প্রচারের দিকে মনোনিবেশ করে তার শতবর্ষ উদযাপন করছে। এই উচ্চ প্রশংসিত ব্র্যান্ডটি ২০২৪ সালে প্রতিষ্ঠার পর থেকে অগ্রগামী সাফল্য অর্জন করে ভারতে এবং এর বাইরে চাল শিল্পকে প্রভাবিত করে কয়েক দশক ধরে একটি বৈশ্বিক পাওয়ার হাউসে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

হালদার গ্রুপ হল পূর্ব ভারত থেকে মতি, ভোজ এবং দিভা ব্র্যান্ডের সাথে পার্বোল্ড চালের একটি নেতৃস্থানীয় রপ্তানিকারক। কোম্পানি তার অগ্রগতির চিন্তাভাবনা এবং উদ্ভাবনের প্রতিশ্রুতি প্রদর্শন করে চাল এবং তেল খাতে বিশ্বব্যাপী সম্প্রসারণ ঘটাতে প্রস্তুত। বর্তমানে এটি ঘানা, বেনিন, ক্যামেরুন এবং টোগো সহ চারটি নতুন দেশে বিস্তৃত হয়েছে যা একটি উল্লেখযোগ্য মাইলফলক। এছাড়াও, কোম্পানি ওডানা এবং ওমানা ব্র্যান্ডের সাথে প্রিমিয়াম ভোজ্য তেলের নির্মাতা এবং তাদের বাজার ভারতের পূর্বাঞ্চল জুড়ে বিস্তৃত হয়েছে।

Nসাফল্য অর্জের বিষয়ে বিষয়ে মন্তব্য করে হালদার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও কেশব কুমার হালদার বলেছেন, “হালদার গ্রুপের জন্য এই বছরটি প্রকৃতপক্ষেই ব্যতিক্রমী। আমরা পরবর্তী ১০০ বছরের জন্য সাফলতার সাথে এক শতক এবং একটি সাহসী দৃষ্টিভঙ্গি উদযাপন করেছি। আমাদের সামগ্রীর গুণগত মান এবং শৃঙ্খলা এই আমাদেরকে অনন্য সাফল্য অর্জন করতে সাহায্য করেছে।”