কামিন্স ইন্ডিয়ার ফ্ল্যাগশিপ বি-স্কুল কেস স্টাডি প্রতিযোগিতা রিডিফাইন বিজয়ীদের ঘোষণা

দেশের অন্যতম শীর্ষস্থানীয় পাওয়ার সলিউশন প্রযুক্তি প্রদানকারী, কামিন্স ইন্ডিয়া, তার ফ্ল্যাগশিপ বি-স্কুল কেস স্টাডি প্রতিযোগিতা রিডিফাইন ২০২৩-এর বিজয়ীদের ঘোষণা করেছে। ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট, মুম্বাই থেকে অসাধারণ টিম ভিশন প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়ে, ট্রফি এবং নগদ পুরস্কার জিতেছে। এসপি জৈন ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট অ্যান্ড রিসার্চ,  রানার আপ পুরস্কার জিতেছে। উভয় বিজয়ী দল ও কামিন্স ইন্ডিয়া নেতৃত্বের সাথে একটি সমৃদ্ধ মেন্টরশিপ প্রোগ্রামে রেজিষ্টার হয়েছে।

‘আফটারমার্কেটে ডিজিটালাইজেশনের পাওয়ার আনলকিং’-এর থিমযুক্ত, এই বছরের বার্ষিক প্রতিযোগিতার সংস্করণটি দেশের প্রধান বি-স্কুলগুলির মধ্যে ১৮টি প্রতিনিধিত্বকারী ৯৩৮ টি দল জুড়ে ৩৭৫২ জন শিক্ষার্থীর অংশগ্রহণ করেছে। মূল্যায়ন রাউন্ডের পর, ছয়টি ফাইনালিস্ট দলকে বাছাই করা হয় এবং দুই দিনের গ্র্যান্ড ফাইনালে অংশ নিতে পুনেতে নিয়ে যাওয়া হয়। এই ইভেন্টে নেতৃত্বের আলোচনা এবং নেটওয়ার্কিং সুযোগগুলি, কামিন্স টেকনিক্যাল সেন্টার ইন্ডিয়া এবং কোথরুদ ইঞ্জিন প্ল্যান্টের এক্সক্লুসিভ ট্যুর এবং কামিন্স ইন্ডিয়া অফিস ক্যাম্পাস-এ আয়োজিত জুরি মূল্যায়ন রাউন্ডের শেষ হয়।

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে, ফাইনালিস্টরা কামিন্স ইন্ডিয়ার জুরি মেম্বারদের প্যানেলের কাছে তাদের সমাধান উপস্থাপন করেন যার মধ্যে অনুপমা কৌল, হিউম্যান রিসোর্সেস লিডার; সুব্রামানিয়ান চিদাম্বরন, স্ট্র্যাটেজি লিডার সহ অনুষ্ঠানে কোম্পানির ঊর্ধ্বতন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সম্পর্কে কামিন্স ইন্ডিয়ার এইচআর লিডার অনুপমা কৌল জানিয়েছেন, “সমস্ত বিজয়ী, ফাইনালিস্ট এবং অংশগ্রহণকারীদের আন্তরিক অভিনন্দন জানিয়ে, একজন জুরি সদস্য হিসেবে, উদীয়মান তরুণ প্রতিভা টেবিলে নিয়ে আসা বিশেষ প্রতিভা এবং ক্লেভার্নেসের সাক্ষী হওয়ার সুযোগ পেয়েছি। প্রতিযোগী দলগুলির দ্বারা উপস্থাপিত আধুনিক সমাধান এবং ক্রিয়েটিভ ইনসাইট দুর্দান্ত ছিল।”