কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কে যোগ দিলেন অনুপম কৌরা

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক, সাংগঠনিক রূপান্তর এবং পরিবর্তন আনতে,অনুপম কৌরাকে তার চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার (CHRO) হিসাবে নিযুক্ত করেছে৷ এর আগে, কৌরা লন্ডনের ক্রিসিল লিমিটেড-এ কাজ করেছেন, যেখানে তিনি সাংগঠনিক রূপান্তর উদ্যোগের পাশাপাশি প্রতিভা কৌশল, শিক্ষা ও বিকাশ, কর্মক্ষমতা এবং পুরস্কার এবং সংস্কৃতি সংস্কারের দেখাশোনা করতেন। প্রধান সংস্থাগুলিতে পরিবর্তনের এজেন্ডা এবং রূপান্তরমূলক প্রকল্পগুলি চালিত করা হল তাঁর বিশেষত্ব।

এছাড়াও, ভারতীয় এবং বিশ্বব্যাপী ব্যাঙ্কিং এবং ফিনান্স কর্পোরেশনগুলিতে সিনিয়র ভূমিকায় ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে কৌরার৷ তিনি ক্রিসিল লিমিটেডের টিমগুলিকে ডিজিটাল এবং প্রযুক্তিগত চ্যালেঞ্জগুলির সাথে সামঞ্জস্য করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি দিয়ে তাদের পুনরুজ্জীবিত এবং উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

আইডিএফসি ব্যাংক, সিটি, এএক্সএ এবং পিডব্লিউসি সহ স্বনামধন্য সংস্থাগুলিতেও, কৌরা এইচআর পদে কাজ করেছেন। কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ফুল-টাইম ডিরেক্টর শান্তি একম্বারাম, কৌরাকে কোটাক পরিবারে স্বাগত জানিয়েছিলেন। একম্বারামের মতে, কৌরার কৌশলগত এইচআর নেতৃত্ব, পরিবর্তন ব্যবস্থাপনা এবং প্রযুক্তি একীকরণে অভিজ্ঞতার বিশেষ সমন্বয় একটি গ্রাহক-কেন্দ্রিক, প্রযুক্তি-সক্ষম আর্থিক প্রতিষ্ঠান হওয়ার জন্য কোটকের দৃষ্টিভঙ্গির সাথে সারিবদ্ধ।