কফি উইথ করণের সপ্তম মরসুমে অপ্রীতিকর ট্রোলিং তার মানসিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে

মঙ্গলবার চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার চলচ্চিত্র  ” রকি অর রানি কি প্রেম কাহানি ” ট্রেলার প্রকাশ করেছেন। তিনি একটি  ইনস্টাগ্রাম লাইভ ভিডিওতে ছবিটি সম্পর্কে কথা বলেছেন। করণ জোহর ” রকি অর রানি কি প্রেম কাহানি ” প্রচার করার সময় ট্রোলের শিকার হন এবং তিনি  ট্রোলারদের জন্য ট্রোলারদের প্রত্যুত্তরে বলেছেন যারা ইনস্টাগ্রামে তার লাইভ চ্যাটের সময় তার আসন্ন ছবি “রকি অর রানি কি প্রেম কাহানি ” প্রচার করার সময়  আপত্তিজনক মন্তব্য করেছিলেন তাদের জন্য বলেছিলেন  ‘লেখার আগে ভাবুন, আপনারও পরিবার আছে’ ।

 করণ জোহর সেই ট্রোলারদের প্রত্যুত্তরে   বলেছেন যারা ইনস্টাগ্রামে তার লাইভ চ্যাটের সময় তার আসন্ন ছবি “রকি অর রানি কি প্রেম কাহানি ” প্রচার করার সময় যারা  আপত্তিজনক মন্তব্য করেছিলেন তাদের জন্য বলেছিলেন  ‘লেখার আগে ভাবুন, আপনারও পরিবার আছে’ ।করণ জোহর আরও শেয়ার করেছেন যে তিনি একজন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহারকারীর দ্বারা বারবার অপব্যবহারের শিকার হচ্ছেন, “আমি পছন্দ করি যে এমন একটি অ্যাকাউন্ট আছে যে কেবল এক কথায় আমাকে গালি দেয় এবং তারপরে অদৃশ্য হয়ে যায়।”

 কফি উইথ করণের সপ্তম মরসুমে, চলচ্চিত্র নির্মাতা ট্রোলিংয়ের মুখোমুখি হওয়া এবং সোশ্যাল মিডিয়ায়  ঘৃণার সাথে চুক্তিতে আসার বিষয়ে দীর্ঘ কথা বলেছেন। সেখানে তিনি বলেছিলেন  কয়েক বছর আগে তিনি উদ্বেগজনিত সমস্যার মুখোমুখি হয়েছিলেন এবং তাকে ওষুধ খেতে হয়েছিল। সেই সময়ে তিনি উপলব্ধি করেছিলেন যে  অপ্রীতিকর ট্রোলিং তাঁকে  মানসিক স্বাস্থ্য পরিস্থিতির দিকে নিয়ে যায়।