ইসুজু আই-কেয়ার মনসুন ক্যাম্প নিয়ে হাজির ইসুজু মোটরস ইন্ডিয়া

ইসুজু মোটরস ইন্ডিয়া তার ইসুজু ডি-ম্যাক্স পিক-আপ এবং এসইউভি-এর জন্য ‘ইসুজু আই-কেয়ার মনসুন ক্যাম্প’ নামে একটি দেশব্যাপী পরিষেবা চালু করেছে। ক্যাম্পের লক্ষ্য গ্রাহকদের সুবিধা এবং প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ প্রদান, যাতে বর্ষার মরশুমে ঝামেলামুক্ত ড্রাইভিং অভিজ্ঞতা থাকে।

পরিষেবা ক্যাম্পটি ২২ জুলাই থেকে ২৮ জুলাই, ২০২৪ পর্যন্ত সমস্ত ইসুজু অনুমোদিত ডিলার পরিষেবা আউটলেট জুড়ে অনুষ্ঠিত হবে৷ গ্রাহকরা এই সময়ের মধ্যে তাদের যানবাহনের জন্য বিশেষ অফার এবং সুবিধা পেতে পারেন। আমেদাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দ্রাবাদ, কলকাতা, মুম্বই এবং পুনের মতো প্রধান শহরগুলি সহ সারা দেশে ভন্ডুপ, দুর্গাপুর, হুব্বালি, ইটানগর, কর্নল, কোলাপুর, এলবি নগর, লে, মান্ডি, নাসিক, ত্রিসুর, ত্রিচি, নদীয়া-এর মতো ৬২টি স্থানে ক্যাম্প সংগঠিত হবে। গ্রাহকরা নিকটস্থ ইসুজু ডিলার আউটলেটে কল করে বা ওয়েবসাইটে https://www.isuzu.in/servicebooking.html গিয়ে তাদের পরিষেবা অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন। আরও তথ্যের জন্য, গ্রাহকরা টোল-ফ্রি নম্বর ১৮০০ ৪১৯৯ ১৮৮ নম্বরে কল করতে পারেন।

ইসুজু মোটরস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড হল জাপানের একটি সাবসিডিয়ারি। ২০১৭ সালে, আইএমআই তার ‘মেড-ইন-ইন্ডিয়া’ যানবাহন রপ্তানি শুরু করেছে এবং সিয়াম রিপোর্ট অনুসারে, আর্থিক বছর ২৩-২৪-এর জন্য পণ্য পরিবহন এলসিভি পিক-আপ >2t<=3t ক্যাটাগরি ভারতের নম্বর ওয়ান রপ্তানিকারক হিসাবে আবির্ভূত হয়েছে।