গ্রাহকদের এআই এবং হাইপার কানেক্টিভিটির অভিজ্ঞতা প্রদানে স্যামসাং-এর ভুমিকা

জং-হি (জেএইচ) হান, ভাইস চেয়ারম্যান, সিইও এবং স্যামসাং ইলেকট্রনিক্সের ডিভাইস এক্সপেরিয়েন্স (ডিএক্স) বিভাগের প্রধান, জিও ওয়ার্ল্ড প্লাজায় স্যামসাং বিকেসি পরিদর্শন করেছেন, স্টোর খোলার পর থেকে মুম্বাইতে প্রযুক্তি-সচেতন গ্রাহকদের কাছে এআই এবং হাইপার কানেক্টিভিটি এনে ভারতীয় বাজারে কোম্পানির প্রতিশ্রুতিকে আন্ডারলাইন করেছে। তিনি গ্রাহকদের টেলিভিশন এবং ডিজিটাল এপ্ল্যান্সেস থেকে স্মার্টফোন সমস্ত প্রোডাক্ট পোর্টফোলিও জুড়ে স্যামসাং-এর লেটেস্ট এআই-এর অভিজ্ঞতা নিতে আমন্ত্রণ জানিয়েছেন।

এই বিষয়ে জং-হি (জেএইচ) হান, ভাইস চেয়ারম্যান, সিইও এবং ডিভাইস এক্সপেরিয়েন্সের প্রধান ( ডিএক্স) স্যামসাং ইলেকট্রনিক্সে বিভাগ, জানিয়েছেন, “এআই মানুষের দৈনন্দিন জীবনকে উন্নত করতে সংযুক্ত প্রযুক্তিগুলিকে সক্ষম করবে। আমাদের মডেলের সাথে, সমস্ত গ্রাহকদের কাছে এআই এবং হাইপার-কানেক্টিভিটি আনতে চাই।

ভারত হল এআই-এর জন্য পরবর্তী বড় খেলার মাঠ এবং আমাদের ফ্ল্যাগশিপ স্যামসাং বিকেসি স্টোর হল আমাদের ‘এআই ফর অল’ ভিশনের প্রতীক এবং ‘ওয়ান স্যামসাং’ প্রদর্শন করবে। স্টোরের বিভিন্ন জোনে, গ্রাহকেরা বাস্তবে আমাদের এআই দৃষ্টিভঙ্গি দেখতে পারবেন এবং অভিজ্ঞতা নিতে পারবেন যে আমরা কীভাবে জীবনযাপন করি তা কতটা স্মার্ট, আরও ভাল অভিজ্ঞতা সংজ্ঞায়িত করবে।”