দ্য ট্রায়াল-এ কাজল দ্য গুড ওয়াইফ রিমেককে সামনে রেখেছেন

২০০৯ সালের কোর্টরুম ড্রামা ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় অভিযোজনে কাজল দ্য গুড ওয়াইফ রিমেকে আশেপাশের  কিছু জিনিসকে এবং নতুন কিছু পরিবর্তন অন্তর্ভুক্ত করে কথা বলার সমস্ত বড় পয়েন্টগুলি নেওয়া হয়েছে। এটি কঠিন উত্স উপাদান থেকে নির্মিত হওয়া সত্ত্বেও এটি সত্যিই উচ্চ পয়েন্টে আঘাত করতে পারে নি যা বিবাদমান মানুষ এবং তাদের দুর্বলতা সম্পর্কে গল্প থেকে আশা করা  হয়ে থাকে।

সুপর্ণ ভার্মা পরিচালিত আট পর্বের সিরিজটি সুপরিচিত আইনী ঈগল রাজীব সেনগুপ্ত (যিশু সেনগুপ্ত) এর নামকরণ এবং লজ্জার মাধ্যমে শুরু হয়েছে যেখানে  তাকে যৌন সুবিধার দাবি করার জন্য বহিষ্কার করা হয়েছে এবং তার জঘন্য সেক্স টেপ ভাইরাল হয়েছে। এতে তার স্ত্রী নয়োনিকা (কাজল) একটি খুব ফাঁস ক্যান ধরে রেখে যায় যার মধ্যে রয়েছে দুটি ছোট মেয়ে তাদের বড় বাড়ি ছেড়ে একটি ছোট বাড়িতে চলে যেতে বিরক্ত হয়ে এবং একজন শাশুড়ি যিনি খুব স্পষ্টভাবে জেলে বন্দী ছেলের পাশে রয়েছেন।

একটি কেন্দ্রীয় চরিত্র হিসাবে একটি বড় তারকা থাকার বিষয়টি হল কীভাবে অন্যান্য চরিত্রগুলিকে সমানভাবে ওজন করা যায়।  কাজল তার চরিত্রে প্রবেশ করতে সময় নেন। একটি প্রতিযোগিতামূলক আইন সংস্থায় তার পা খুঁজে বের করার চেষ্টা করেন ।  কাজলের দুই মেয়ে পরিবর্তিত পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করেছে। যদিও বেশ সুন্দর নতুন বাড়িটি  কখনই অতটা সুন্দর ছিল না যতটা  বোঝানো হয়েছে। একজন বিপজ্জনক নেতা-টাইপ(ঋতুরাজ) পরিবারের বন্ধু যিনি চিরকাল সাদা পোশাক পরে (অসীম হাত্তাঙ্গাদি) আইন সংস্থার একজন প্রতারিত সিনিয়র অংশীদার যিনি ডিমেনশিয়ার সাথে লড়াই করছেন (কিরণ কুমার)।