কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের গ্রুপ প্রেসিডেন্ট জয়দীপ হংসরাজ

কোটাক মাহিন্দ্রা ব্যাংক লিমিটেড জয়দীপ হংসরাজকে গ্রুপ প্রেসিডেন্ট হিসেবে নিয়োগের ঘোষণা করেছে। এটি গ্রুপের আর্থিক সুবিধা এবং গ্রাহকদের কাছে সামগ্রিক প্রস্তাবনা প্রদানের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপকে চিহ্নিত করে। জয়দীপ ব্যাঙ্ক এবং এর অধীনস্থ সংস্থাগুলির অভ্যন্তরীণ সমন্বয়গুলি আনলক করার জন্য ড্রাইভিং সহযোগিতার দিকে একটি সাংস্কৃতিক পরিবর্তনের নেতৃত্ব দেবেন৷

শ্রীপাল শাহ, বর্তমানে কোটাক সিকিউরিটিজের সভাপতি এবং সিওও, প্রয়োজনীয় অনুমোদন প্রাপ্তির সাপেক্ষে, কোটাক সিকিউরিটিজের নতুন ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও হিসাবে জয়দীপের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করবেন। তিনি ২০২৪-এর ১ এপ্রিল থেকে নতুন ভূমিকা পালন করবেন।

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, অশোক ভাসওয়ানি, জানিয়েছেন, “তিন দশকেরও বেশি সময় ধরে সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, কোটাকের বিভিন্ন ব্যবসাকে সহযোগিতামূলক পদ্ধতিতে গড়ে তোলার মাধ্যমে এবং স্কেল করার মাধ্যমে জয়দীপ একটি গ্রুপ হিসাবে আমাদের জন্য উপলব্ধ সুযোগগুলি চিহ্নিত করতে এবং কার্যকর করার জন্য কোটকের এই রূপান্তরমূলক যাত্রার নেতৃত্ব দিতে প্রস্তুত। কোটাক সিকিউরিটিজের নতুন লিডার হিসেবে শ্রীপালকে স্বাগত জানাতে পেরেও আমি আনন্দিত।”