মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস মুম্বাইতে তার কেন্দ্রীভূত কার্যক্রমের উদ্বোধন করেছে

১১ টি দেশের ৩৩০ টিরও বেশি আউটলেট সহবিশ্বের ষষ্ঠ বৃহত্তম জুয়েলারি রিটেইলার বিক্রেতামালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসনিয়েএসেছেমুম্বাইয়ের আন্ধেরি ইস্ট-এ মালাবার ন্যাশনাল হাব (এম-এনএইচ)। মালবার গ্রুপের চেয়ারম্যান শ্রী এম পি আহমেদ, প্রাক্তন সংসদসদস্য এবং লোকমত মিডিয়া গ্রুপের চেয়ারম্যান শ্রী বিজয় দারদা, মালাবার গ্রুপের ভাইস চেয়ারম্যান শ্রী কে পি আবদুল সালাম, মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ইন্ডিয়া অপারেশনসের এমডি শ্রী আশের ও, গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এ কে নিষাদ, কেপি ভিরানকুট্টি, মায়িনকুট্টি, আবদুল মজিদ, এ কে ফয়সাল, আবদুল্লাহ, পশ্চিম আঞ্চলিক প্রধান ফানজীম আহমেদ, এবং অন্যান্য সরকারী গণ্যমান্য ব্যক্তিবর্গ, মালাবার গ্রুপের ম্যানেজমেন্ট টিমের সদস্য, মালাবার গ্রুপের ইন্ডাস্ট্রি-পার্টনার এবং শুভাকাঙ্ক্ষীদেরউপস্থিতিতে মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রীমাননীয় শ্রী দেবেন্দ্র ফড়নবিশ এই অত্যাধুনিক সুবিধার উদ্বোধন করেছেন। ৫০,০০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত এম-এনএইচ মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের রিটেইল, প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন, ই-কমার্স, ডিজিটাল গোল্ড, ডিজিটাল মার্কেটিং, সিআরএম, ওমনিচ্যানেল অপারেশনস, মার্চেন্ডাইজিং অ্যান্ড বুলিয়ান, কর্পোরেট গিফটিং এবং বি২বি ডিভিশন, হিউম্যান রিসোর্সেস এবং লিগ্যাল সহ একাধিক কার্যক্রম পরিচালনা করে। এম-এনএইচ বৃদ্ধির একটি নতুন যুগের সূচনা করবে এবং মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ব্যবসায়িক লক্ষ্য অর্জনের পথ প্রশস্ত করে ব্র্যান্ডটিকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। সংস্থাটি এম-এনএইচ-এ কার্যক্রম এরসঠিকপরিচালনাকরার জন্য ৪৫০ জনেরও বেশি কর্মী নিয়োগ করেছে।

মুম্বাই ভারতের আর্থিক রাজধানী এবং গ্লোবালজুয়েলারিঅ্যান্ডট্রেডিংহাবগুলিরমধ্যেঅন্যতমপ্রধান বাণিজ্য কেন্দ্র।মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার স্ট্রেটেজিক সুবিধাগুলি কাজে লাগানোর জন্য শহরে তার ন্যাশনাল কার্যক্রমের জন্য তার ভিত্তি স্থাপন করেছে। এম-এনএইচ-এর উদ্বোধন প্রসঙ্গে মালাবার গ্রুপের চেয়ারম্যান শ্রী এম পি আহমেদ বলেন, “আমরা এখন আমাদের যাত্রার ৩০ টি গৌরবময় বছর উদযাপন করছি, মালাবার ন্যাশনাল হাবের উদ্বোধন আমাদের জন্য একটি গর্বের মুহূর্ত এবং একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। এটি আমাদের প্রবৃদ্ধির আকাঙ্ক্ষাকে আরও বাড়িয়ে তুলবে এবং পরবর্তী পর্যায়ের ভিত্তি স্থাপন করবে। এম-এনএইচ-এ আমাদের সমস্ত মূল কার্যকারিতার একীকরণ দক্ষতা বৃদ্ধি করবে এবং পরিচালনাকে সহজতর করবে, কারণ আমরা সারা দেশে ১৯০টিরও বেশি রিটেইল শোরুম নেটওয়ার্ককে আরও বাড়ানোর দিকে মনোনিবেশ করছি।আমি আমাদের বিশ্বস্ত গ্রাহক, শেয়ারহোল্ডার, সহযোগী এবং কর্মচারীদের তাদের আন্তরিক সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। আমরা মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী মাননীয়শ্রী দেবেন্দ্র ফড়নবিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই যে তিনি এম-এনএইচ এর উন্নয়নে তাঁর সমর্থন করেছেন এবং তাঁর সম্মানিত উপস্থিতির মাধ্যমে এই অনুষ্ঠানটি আয়োজন করেছেন। এম-এনএইচ স্থাপন এবং মহারাষ্ট্রের গ্রাহকদের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে আমাদের অব্যাহত সহায়তার জন্য আমরা মহারাষ্ট্র সরকারকেও ধন্যবাদ জানাতে চাই”।

মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী মাননীয়শ্রী দেবেন্দ্র ফড়নবীশবলেছেন, “মুম্বাইয়ে মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ন্যাশনাল অপারেশনাল বেস রাজ্যের বিনিয়োগের অনুকূল পরিবেশ এবং অনুকূল ব্যবসায়িক ইকোসিস্টেমের একটি শক্তিশালী সাক্ষ্য”।তিনিআরওবলেন,“জুয়েলারি বাণিজ্যের রূপান্তর, কর্মসংস্থানের সুযোগ প্রদান এবং সামাজিক কারণগুলির প্রচারে ব্র্যান্ডের সুনথিভুক্ত ঐতিহ্যের সাথে আমি আত্মবিশ্বাসী যে মালাবার ন্যাশনাল হাব আমাদের রাজ্যের উন্নয়নের মূল প্রবক্তা হবে এবং বিশ্বব্যাপী হীরা ও স্বর্ণ বাণিজ্যে আমাদের উত্তরাধিকারকে আরও সমৃদ্ধ করবে”।