MPOC গুরু নানক ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্টে তার যুব আউটরিচ প্রোগ্রাম শেষ করেছে

মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল (এমপিওসি) গুরু নানক ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্টে তার ইয়ুথ আউটরিচ প্রোগ্রাম সমাপ্ত করেছে, ওই প্রোগ্রামে পাম তেলের বহুগুন সম্পন্ন  এবং রান্না সম্পর্কীয় উপাদান হিসাবে স্বাস্থ্যের উপকারিতা তুলে ধরেছে। এই ইভেন্টের লক্ষ্য ছিল পাম তেলের ভালো ফলন  এবং স্বাস্থ্য উপকারিতা সম্পর্কে অংশগ্রহণকারীদের জানানো। প্রোগ্রামটি তরুণ প্রতিভা প্রদর্শন করার, শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে শেখার এবং রান্নার জগতে পাম তেলের ব্যবহার এক্সপোজার লাভের সুযোগ দান করেছে।

প্রোগ্রামটি “অ্যামেচার” এবং “বিশেষজ্ঞ” বিভাগে বিভক্ত ছিল, প্রতিটি গ্রুপ ৪০ জন শিক্ষার্থীকে নিয়ে অনুষ্ঠিত হয়েছিল। “অ্যামেচার” ক্যাটাগরি অংশগ্রহণকারীদের ১ ঘন্টা এবং ৩০ মিনিটের জন্য তাদের রান্না সম্পর্কীয় দক্ষতা প্রদর্শনের করার অনুমতি দেয়, এবং অপরদিকে “বিশেষজ্ঞ” বিভাগটি ৩য় এবং ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের জন্য ডিজাইন করা হয়েছিল, তাদের একটি নিরামিষ স্টার্টার, আমিষ-নিরামিষ প্রধান খাবার তৈরি করতে বলা হয়েছিল।

গুরু নানক ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট এই ইভেন্টে তাদের অংশগ্রহণে উৎসাহ প্রকাশ করে জানিয়েছেন,  “এই শিক্ষামূলক মডিউলটি অবশ্যই আমাদের মালয়েশিয়ান পাম অয়েল এবং এর সুবিধাগুলি আরও ভালভাবে বুঝতে এবং এতে খাবার কতটা ভাল রান্না করা যায় তা বুঝতে সাহায্য করেছে।”