রজনীগন্ধা শিল্প ও ক্রিকেটকে কেন্দ্র করে একটি প্রচারণা শুরু করেছে

শিল্প ও ক্রিকেটকে এর মূলে রেখে, রজনীগন্ধা একটি আকর্ষক প্রচারাভিযান #rajnigandhamasterstroke চালু করেছে। প্রচারাভিযানটি অফিসিয়াল পোর্টাল Masterstroke.rajnigandha.com-এ উপলব্ধ, যখন বিভিন্ন ভোক্তাদের এনগেজমেন্ট চ্যানেলে প্রচারিত হচ্ছে। মাইন্ডশেয়ার রজনীগন্ধার সাথে ঘনিষ্ঠ অংশীদারিত্বে যৌথভাবে প্রচারাভিযানটি তৈরি করছে। রজনীগন্ধা মাস্টারস্ট্রোক কেবল একটি প্রচারাভিযানের চেয়েও অনেক বেশি কিছু; এটি এমন একটি আন্দোলন যা শিল্পকে গণতান্ত্রিক করার সময় ক্রিকেটকে উদযাপন করে। এই উদ্যোগটি ভক্তদের কৃত্রিম বুদ্ধিমত্তার শক্তি কে কাজে লাগিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রতি তাদের অবিচল সমর্থন প্রকাশ করতে উৎসাহী করে। প্রচারাভিযানটি প্রযুক্তি, সোশ্যাল মিডিয়া, খেলার প্রতি ভালবাসা এবং সৃজনশীলতাকে একত্রিত করে, ভক্তদের ক্রিকেটের প্রতি তাদের আবেগ প্রকাশকরার একটি বিশেষ সুযোগ দেয়। এটি একটি মনোমুগ্ধকর “রজনীগন্ধা মাস্টারস্ট্রোক” প্রোমো দিয়ে শুরু হয় যা বিজয় উদযাপন এবং ক্রিকেট উত্তেজনাকে উৎসাহিত করার জন্য নিবেদিত| সৃজনশীল অভিব্যক্তিকে উৎসাহিত করার মাধ্যমে, এই প্রচারাভিযানের লক্ষ্য রজনীগন্ধার মূল্যবোধকে ক্রিকেটের চেতনার সাথে সংযুক্ত করা।

ভক্তদের জেনারেটরি এআই প্রযুক্তি ব্যবহার করে অনন্যভাবে তাদের সমর্থন দেখানোর জন্য আমন্ত্রণ জানানো হয়। তারা #rajnigandhamasterstroke-এর মাধ্যমে তাদের সৃষ্টি ভাগ করে নিতে পারেন, ক্রিকেট জ্বরে তাদের কণ্ঠস্বর শোনানো হচ্ছে। আগ্রহী ব্যক্তিরা অংশগ্রহণের জন্য কিউআর কোড স্ক্যান বা সরাসরি লিঙ্কের মাধ্যমে প্রচারাভিযানের ল্যান্ডিং পেজ https://masterstroke.rajnigandha.com/ অ্যাক্সেস করতে পারেন। ল্যান্ডিং পেজে পৌঁছানোর পরে, তাদের অবশ্যই নিবন্ধন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে, যার মধ্যে ওটিপি যাচাইকরণ অন্তর্ভুক্ত রয়েছে। অংশগ্রহণকারীরা ক্যানভাসে সমসাময়িক শিল্প এবং তেল সহ বিভিন্ন থিম থেকে বেছে নিতে পারেন| রজনীগন্ধা মাস্টারস্ট্রোক প্রচারাভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে মাউথ ফ্রেশনার ডিভিশনের জেনারেল ম্যানেজার মার্কেটিং, সুশান্ত বলেন, “‘রজনীগন্ধা ব্র্যান্ড’-এর অধীনে আমাদের নতুন যুগের এআই-চালিত প্রচারাভিযান #rajnigandhamasterstroke উন্মোচন করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আমরা সৃজনশীলতা এবং প্রযুক্তির শক্তিতে বিশ্বাস করি। এই প্রচারাভিযানটি ক্রিকেট প্রেমীদের তাদের পছন্দের খেলাটির আরও কাছাকাছি নিয়ে আসে। আমাদের লক্ষ্য ভক্তদের অটুট আবেগকে সৃজনশীলভাবে প্রকাশ করার জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করা, সমর্থন এবং সম্প্রদায়ের একটি শক্তিশালী অনুভূতি গড়ে তোলা”

দক্ষিণ এশিয়ার মাইন্ডশেয়ারের সিইও আমিন লাখানি বলেন, “প্রযুক্তি, শিল্প ও ক্রিকেটকে একীভূত করে #rajnigandhamasterstroke প্রচারাভিযানে রজনীগন্ধার সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। এই উদ্যোগ সৃজনশীলতা বাড়ানোর জন্য প্রযুক্তির শক্তিতে আমাদের বিশ্বাসের প্রমাণ। খেলাধুলা এবং কৃত্রিম বুদ্ধিমত্তার এই উদ্ভাবনী সংযোগে নেতৃত্ব দিতে পেরে আমরা গর্বিত। এই প্রচারাভিযান শুধু ক্রিকেট নিয়ে নয়; এটি একটি ডিজিটাল ক্যানভাস যা দেশব্যাপী ভক্তদের একত্রিত করে। যার উদ্দেশ্য খেলাটির চেতনা এবং সৃজনশীলতা উদযাপন করা, কারণ আমরা সম্মিলিতভাবে ক্রিকেটের প্রতি আমাদের ভালবাসার মাধ্যমে আমাদের দেশকে চিত্রিত করি।”