Okaya EV নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যের E-Scooter Faast F3

ভারতের দ্রুততম  ক্রমবর্ধমান ইলেকট্রিক গাড়ির ব্র্যান্ড হল Okaya EV। তার ‘Faast’ সিরিজকে শক্তিশালী করতে Okaya লঞ্চ  করল Okaya Faast F3 ই-স্কুটার। একবার চার্জ করলে Okaya-র এই নতুন  Faast F3, ১২৫ কিলোমিটারের একটি ব্যতিক্রমী রেঞ্জ সরবরাহ করে। ফিচার-প্যাকড স্কুটার Faast F3 এর দাম  ৯৯,৯৯৯ টাকা। ছয়টি রিফ্রেশিং রঙে পাওয়া যাবে Okaya-র এই নতুন  Faast F3।  মেটালিক কালো, মেটালিক সায়ান, ম্যাট গ্রিন, মেটালিক গ্রে, মেটালিক সিলভার এবং মেটালিক হোয়াইট।

Faast F3 ই-স্কুটারের ব্যাটারি লাইফ বৃদ্ধির জন্য রয়েছে সুইচযোগ্য প্রযুক্তি সহ ৩.৫৩ kWh লি-আয়ন LFP  ডুয়াল ব্যাটারি। যা সম্পূর্ণ চার্জ হতে প্রায় ৪-৫ ঘন্টা সময় লাগে।  ভারতে Faast F3 লঞ্চের মাধ্যমে Okaya-র ইলেকট্রিক লক্ষ্য হল ইলেকট্রিক যানবাহনের গ্রহণযোগ্যতা বৃদ্ধির সাথে গ্রাহদের কথা মাথায় রেখে একটি সাশ্রয়ী  মূল্যের ইলেকট্রিক স্কুটার নিয়ে আসা।

অতুলনীয় পারফরম্যান্স ছাড়াও, Okaya Faast F3-র  অনেক স্বাতন্ত্র্যসূচক বৈশিষ্ট্য  রয়েছে যেমন- রিজেনারেটিভ ব্রেকিং, রিভার্স মোড এবং পার্কিং মোড। Okaya ইলেকট্রিক ভেহিকেলস-এর ম্যানেজিং ডিরেক্টর আনশুল গুপ্ত বলেন, বলেন, আমরা আত্মবিশ্বাসী যে Faast F3 ইলেকট্রিক টু-হুইলার বাজারে একটি গেম-চেঞ্জার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *