RED.Health তার পরিষেবা সম্প্রসারিত করেছে

সম্প্রতি কলকাতা সহ দেশের প্রায়  ৫৫০ টিরও বেশি শহরে ইমার্জেন্সি পরিষেবা প্রদানের জন্য এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করল ভারতের বৃহত্তম মেডিকেল ইমার্জেন্সি রেসপন্স প্ল্যাটফর্ম RED.Health। RED.Health-এর লক্ষ্য হল দেশব্যাপী এয়ার অ্যাম্বুলেন্সের বাজার গুলিকে একত্রিত করে ইমার্জেন্সি পরিষেবার জন্য একটি দক্ষ টিম তৈরি করা। যাতে ক্লিনিকাল দক্ষতার মাধ্যমে রোগী স্থানান্তর করা যায়।   

দেশের যে কোন প্রান্তে এমনকি অতি দুর্গম জায়গায়ও মাত্র ১৫ মিনিটের মধ্যে নিরাপদ ও দক্ষতার সঙ্গে সময়মত রোগীদের পৌঁছে দিতে পারদর্শী RED.Health। এজন্য RED.Health-এর ৮টি স্পেশালিষ্ট এয়ারক্রাফ্ট আছে। ইমার্জেন্সি পরিষেবা প্রদানের জন্য RED.Health-র এয়ারক্রাফ্ট গুলিকে বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে। যেখানে বিপ্যাপ, ভেন্টিলেটর, ইসিএমও-র মত গুরুত্বপূর্ণ সুবিধা গুলি আছে। যা সার্জারির রোগীদের স্থানান্তরের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।  

মেডিকেল ইমার্জেন্সির জন্য এয়ার ট্রান্সফার সার্ভিস প্রদান করা ছাড়াও এয়ার পোর্টের সার্ফেস ট্রান্সফার সিস্টেমও ম্যানেজ করে  RED AIR Guardian। দেশের ২৫টি এয়ার পোর্ট সহ বিশ্বব্যাপী ১০টি দেশের এয়ার পোর্টের সঙ্গে এই কাজে যুক্ত আছে RED AIR।