ই-প্রিক্স সিজন৯-এর চতুর্থ স্থানে ছিলেন Sacha Fenestraz

হায়দ্রাবাদ ই-প্রিক্সে পডিয়ামের আশা থাকলেও র্দুভাগ্যবশত কারণে Sacha  Fenestraz পডিয়াম কনটেন্ট থেকে বেরিয়ে যাওয়ায় ফরাসি খেলোয়াড় Norman Nato হায়দ্রাবাদ ই-প্রিক্সে সপ্তম স্থান অধিকার করেন।  উল্লেখ্য, ই-প্রিক্স সিজন৯-এর চতুর্থ স্থানে ছিলেন Sacha Fenestraz। কিন্তু র্দুভাগ্যবশত চতুর্থ রাউন্ডের তিনি ১২তম স্থানে চলে আসেন। 

১৪তম ল্যাপ শুরুর করার পর Norman Nato-র গাড়ি মাঝপথে খারাপ হয়ে যাওয়ায় সত্ত্বেও ফরাসি খেলোয়াড় তার প্রথম পয়েন্ট নিশ্চিত করতে মাঠে ফিরে দলের জন্য তার প্রথম বোনাস পয়েন্ট সংগ্রহ করেন।  এদিকে হায়দ্রাবাদ ই-প্রিক্সে Sacha  Fenestraz সেমি ফাইনালে পৌঁছতে না পারলেও তিনি কোয়ালিফাইং রাউন্ডে সকলের মন জয় করে নিয়েছেন এবং এই সিজনে দ্বিতীয়বারের জন্য ডুয়েলসে এগিয়ে গেছেন। উল্লেখ্য, অন্য ড্রাইভারদের জন্য চতুর্থ ডুয়েটো ট্র্যাকলিম পেনাল্টি করায় তিনি অল্পের জন্য সেমিফাইনালে পৌঁছতে পারেননি।  

নিসান ফর্মুলা ই টিমের ম্যানেজিং ডিরেক্টর টমমাসো ভলপে বলেন,  পডিয়াম চ্যালেঞ্জ জেতার জন্য উভয় ড্রাইভারই একে অপরকে ভালো টক্কর দিচ্ছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত  Sacha  Fenestraz রেস থেকে ছিটকে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *