স্যামসাং ভারতে Galaxy Z Fold6 এবং Z Flip6 স্মার্টফোনগুলির জন্য প্রি-অর্ডার খুলেছে

স্যামসাং, ভারতের বৃহত্তম কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড, ভারতে তার ষষ্ঠ প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোনগুলির জন্য প্রি-অর্ডার খুলেছে – Galaxy Z Fold6 এবং Z Flip6, Galaxy AI-এর পরবর্তী অধ্যায় উন্মোচন করেছে৷ নতুন Galaxy Z Fold6 এবং Z Flip6 Galaxy AI কে নতুন উচ্চতায় নিয়ে যাবে, গ্রাহকদের জন্য অনন্য মোবাইল অভিজ্ঞতার একটি পরিসর সক্ষম করে। “স্যামসাং-এ, আমরা আমাদের ষষ্ঠ প্রজন্মের ফোল্ডেবল- Galaxy Z Fold6 এবং Z Flip6-এর সাথে Galaxy Al-এর পরবর্তী অধ্যায় শুরু করতে পেরে রোমাঞ্চিত। নতুন স্মার্টফোনগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যা যোগাযোগ, উৎপাদনশীলতা এবং সৃজনশীলতার ক্ষেত্রে অনন্য মোবাইল অভিজ্ঞতা উন্মোচন করে। আল-ইনফিউজড কানেক্টেড গ্যালাক্সি ইকোসিস্টেমের সাথে একত্রে, আমাদের নতুন পণ্যগুলি আপনাকে ক্ষমতায়িত করবে এবং আপনার জীবনকে উন্নত করবে আমি এটা জানাতে পেরে আনন্দিত যে Galaxy Z Fold6 এবং Z Flip6 উভয়ই আমাদের নয়ডা কারখানায় তৈরি করা হয়েছে,” বলেন জেবি পার্ক, প্রেসিডেন্ট অ্যান্ড সিইও, স্যামসাং সাউথওয়েস্ট এশিয়া।

Galaxy Z Fold6 এবং Z Flip6-এর প্রি-অর্ডার ১০ই জুলাই থেকে শুরু হয়েছে, সমস্ত নেতৃস্থানীয় অনলাইন এবং অফলাইন রিটেইল স্টোরে। ভোক্তারা আজ থেকে https://www.samsung.com/in/live-offers/ -এ স্যামসাং লাইভে প্রি-অর্ডার করতে পারবেন।স্যামসাং.কম-এর মাধ্যমে Galaxy Z Fold6 ক্রয়কারী গ্রাহকরা দুটি এক্সক্লুসিভ রঙ – ব্ল্যাক ও হোয়াইট থেকে বেছে নেওয়ার বিকল্প পাবেন। যারা স্যামসাং.কম থেকে Galaxy Z Flip6 কিনছেন তারা – ব্ল্যাক, হোয়াইট এবং পিচ এই তিনটি এক্সক্লুসিভ রঙের অপশন পাবেন। Galaxy ZFold6 এবং Galaxy ZFlip6 প্রি-অর্ডার করা গ্রাহকরা এইচডিএফসি ব্যাংক কার্ডে ৮০০০  টাকা ক্যাশব্যাক পাবেন এবং ৯ মাসের নো-কস্ট ব্যাঙ্ক ইএমআই বা ৮০০০ টাকার আপগ্রেড বোনাস সহ ৯ মিলিয়ন পর্যন্ত বিনা খরচে ইএমআই পাবেন। বিদ্যমান স্যামসাং ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্রাহকরা ১৫০০০ টাকার আপগ্রেড বোনাস উপভোগ করতে বেছে নিতে পারেন৷

যে সমস্ত গ্রাহকরা Galaxy Z Fold6 এবং Z Flip6-এর প্রি-অর্ডার করবেন তারা গ্যালাক্সি জেড অ্যাসুরেন্স পাবেন যেখানে তারা মাত্র ৯৯৯ টাকায় একটি শিল্প-প্রথম দুটি স্ক্রিন / পার্টস প্রতিস্থাপন পাবেন। এছাড়াও, Galaxy Z Fold6 এবং Galaxy Z Flip6 গ্রাহকরা স্যামসাং কভারে ৫০% এবং সদ্য চালু হওয়া Galaxy Watch Ultra, Watch 7 এবং Galaxy Buds3 সিরিজে ৩৫% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।