অনন্য ডিলের সাথে স্যামসাং লঞ্চ করেছে ‘বেসপোক এআই ডেস’

ভারতের সেরা কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং, এআই-চালিত ডিজিটাল অ্যাপ্লায়েন্সের রেঞ্জে অসাধারণ অফারের সাথে নতুন বেসপোক এআই ডেস’ লঞ্চ করেছে। এই অফারের সাথে কোম্পানি এআই ব্যবহারকে গণতান্ত্রীক এবং আরও অ্যাক্সেসযোগ্য করে তুলেছে। স্যামসাং, এই উন্নত আপডেটের সাথে ব্যবহারকারীরা স্মার্ট জীবনযাপন করতে সক্ষম হবে। আধুনিক ভারতীয় পরিবারগুলিকে আরো স্মার্ট করে তুলতে বেস্পোক এআই-চালিত ডিজিটাল অ্যাপ্লায়েন্সের রেঞ্জে ৫ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত অফারগুলিকে চলবে। এই টানা ১০ দিন গ্রাহকরা ব্যক্তিগতকৃত এআই-চালিত যন্ত্রপাতিগুলিতে একচেটিয়া অফার উপভোগ করতে পারবেন, যা বেসপোক এআই ব্যবহারকারীদের সেটিংস ব্যক্তিগতকরণ, ব্যবহারকারী-বান্ধব নিয়ন্ত্রণ ব্যবহার এবং সর্বোত্তম কার্যকারিতার জন্য প্রম্পট ডায়াগনস্টিক করতে সক্ষম করে। এখানে কেনাকাটার সময় গ্রাহকরা ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং জিরো ডাউন পেমেন্টের মতো উল্লেখযোগ্য সুবিধাগুলিও উপভোগ করতে পারেন।


স্যামসাং এআই-চালিত রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং এয়ার কন্ডিশনার সহ বিভিন্ন পণ্যে ‘বেস্পোক এআই ডেস’ অফার করছে। স্যামসাং-এর এআই-চালিত এয়ার কন্ডিশনারে রয়েছে সেরা কুলিং ফাংশন, যার ফলে ব্যবহারকারীরা দূরের থেকেও ঠান্ডা অনুভব করতে পারবেন। এমনকি SmartThings অ্যাপ্লিকেশনের সাথে তারা দূরের থেকেও স্যামসাংয়ের এই এআই-চালিত মেশিনগুলি চালু বা বন্ধ করতে পারবেন (নির্দিষ্ট পরিসরটি ১৫০ মিটার থেকে ৩০ কিলোমিটারের মধ্যে) একটি বিজ্ঞপ্তির মাধ্যমে।

স্যামসাং ইন্ডিয়ার ডিজিটাল অ্যাপ্লায়েন্সেস সিনিয়র ডিরেক্টর সৌরভ বৈশাখিয়া বলেছেন, “বেস্পোক এআই ডেজ’ অফারগুলির মাধ্যমে, যেসব গ্রাহকদেরা হোম অ্যাপ্লায়েন্সের প্রিমিয়াম সেগমেন্টে আপগ্রেড করতে চান তারা আকর্ষণীয় ক্যাশব্যাক এবং জিরো ডাউন পেমেন্ট সুযোগ পাবেন। এই সীমিত সময়ের অফারটি এআইকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলবে এবং আমাদের গ্রাহকদের “ডু লেস এন্ড লিভ মোর” করতে সক্ষম করবে।”