রয়্যাল স্ট্যাগ বুমবক্সের অন-গ্রাউন্ড অভিজ্ঞতার সাক্ষী থাকলো ভুবনেশ্বরবাসী  

একটি অনন্য সঙ্গীত অনুষ্ঠান, রয়্যাল স্ট্যাগ বুমবক্স যা বলিউড এবং হিপ-হপ মিউজিককে একত্রিত করে ‘লিভিং ইট লার্জ’ উদযাপন করেছে। বুমবক্স-এর চতুর্থ এবং ফাইনাল ইভেন্টটি ২০২৪-এর ৩০ শে মার্চ ওড়িশার ভুবনেশ্বরে অনুষ্ঠিত হয়েছিল, যেখানে অরিজিনাল সাউন্ডস্কেপ তৈরি করতে সঙ্গীত শিল্পের বিভিন্ন ফর্মগুলিকে প্রদর্শিত হয়েছিল। এই অনুষ্ঠানে ভুবনেশ্বরের প্রায় ১০,০০০ লোককে আকৃষ্ট করেছিল, যেখানে একটি প্রাণবন্ত পরিবেশ এবং বিভিন্ন ধরনের সাংস্কৃতিক, মার্চেন্ডাইস এবং ইন্টারেক্টিভ প্রোগ্রাম আয়োজিত হয়েছিল।

আলী মার্চেন্ট, ইক্কা, এবং নীতি মোহন-এর বৈদ্যুতিক ম্যাশআপগুলি পরিবেশন হয়েছিল, যেখানে বাদশার স্পেলবাইন্ডিং অভিনয় উপস্থিতদের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতা প্রদান করেছে। এছাড়াও, ইভেন্টে হেডলাইন অ্যাক্টস, স্থানীয় ব্যান্ড, ডান্সার, র্যা পার এবং বিটবক্সার উপস্থিত ছিল। র্যা পার বাদশা তার স্মরণীয় পারফরম্যান্সের পরে বলেছেন, “আবারও, রয়্যাল স্ট্যাগ বুমবক্সের সাথে সহযোগিতায় এই দুর্দান্ত ইভেন্টে যোগ দিতে পেরে আমি আনন্দিত। গত বছর ভুবনেশ্বরে অবিশ্বাস্য পারফরম্যান্সের পরে, আমি এই বছর শহরে শোটির জন্য উত্তেজিতভাবে অপেক্ষা করছিলাম।

ভুবনেশ্বরের লোকেরা প্রকৃতপক্ষে আনন্দ কিভাবে করতে হয়, তা জানে।”রয়্যাল স্ট্যাগ বুমবক্স বলিউড এবং হিপ-হপ সঙ্গীতকে একত্রিত করে জেনারেশন লার্জের জন্য একটি অনন্য সাউন্ড ট্র্যাক তৈরি করেছে। ব্র্যান্ডটি পারফরম্যান্স এবং ইন্টারেক্টিভ ফিজিটাল অ্যাক্টিভেশন অফার করতে ইন্দোর, জয়পুর এবং পুনে সহ ভারতের বৃহত্তম যুব কেন্দ্রগুলিতে ভ্রমণ করবে। ইন-স্টুডিও ফরম্যাটে তিনটি মূল মেলোডি x হিপ হপ মিউজিক ট্র্যাক রয়েছে, যা একক এবং ভিডিও হিসাবে প্রকাশিত হবে। উৎসবটি গত বছর ৫০ হাজারের বেশি ডিজিটাল ভিউ এবং ১৩ মিলিয়ন সামাজিক ইন্টারঅ্যাকশন তৈরি করেছে। রয়্যাল স্ট্যাগ বুমবক্স-এর আসল সাউন্ডট্র্যাকগুলি এই বছরের শেষের দিকে প্রকাশিত হবে৷