অবধ ওঝা Unacademy-তে ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগ দিয়েছেন

ভারতের বৃহত্তম লার্নিং প্ল্যাটফর্ম Unacademyতে যোগ দিলেন ভারতের বিখ্যাত UPSC শিক্ষাবিদ অবধ ওঝা। UPSC পরীক্ষার ভাইস প্রেসিডেন্ট হিসাবে নতুন দিল্লির Unacademyতে যোগ দিয়েছেন শিক্ষাবিদ অবধ ওঝা। Unacademyতে তিনি UPSC পরীক্ষার কোর্সগুলি পড়াবেন। শুধু সেন্টারেই নয় Unacademy-র অনলাইন প্ল্যাটফর্মেও তাঁর ক্লাসগুলি লাইভ-স্ট্রিম করা হবে।

নতুন দিল্লির Unacademy সেন্টারে তিনি UPSC পরীক্ষার্থীদের ইতিহাস পড়াবেন ও UPSC পরীক্ষার প্যাটার্ন সম্পর্কে শিক্ষার্থীদের পরামর্শ দেবেন অবধ ওঝা। । উল্লেখ্য, একাডেমিতে পড়ানোর ক্ষেত্রে প্রায় দুই দশকের বেশি অভিজ্ঞতা রয়েছে অবধ ওঝার। সেই অভিজ্ঞতাই তিনি Unacademy-র শিক্ষানবিশদের সাথে শেয়ার করবেন।  

বলাবাহুল্য, এ পর্যন্ত প্রায় ৫,০০,০০০ পরীক্ষার্থীদের UPSC পরীক্ষার জন্য তৈরি করেছেন অবধ ওঝা । ইতিহাসের প্রতি গভীর জ্ঞানের দক্ষতার কারণেই সকল স্তরের ছাত্রদের সঙ্গে তিনি যেমন খুব সহজেই মিশে যেতে পারেন তেমনি  ইতিহাসের যে কোন বিষয় ছাত্রদের অসুবিধা হলে খুব সহজেই তিনি তা সমাধান করে দেন।  নিউ দিল্লির করোলবাগস্থিত Unacademy সেন্টারের প্লট 3-বি, তৃতীয় তলা, ব্লক 18 এ-তে ১৫ মে থেকে সেন্টার এবং অনলাইন প্ল্যাটফর্মে তাঁর ব্যাচ শুরু করবেন অবধ ওঝা ।