সাশ্রয়ী মূল্যে রাখি উদযাপনের জন্য চোখ রাখুন শপসি ‘রাখি স্টোর’-এ

শপসি রক্ষা বন্ধন উদযাপনের জন্য তার ‘রাখি স্টোর’ চালু করেছে। যেখানে ৪৯ টাকা থেকে শুরু করে দশ হাজারের বেশি রাখির ডিজাইন এবং এক্সক্লুসিভ উপহার কম্বো অফার থাকছে। স্টোরটি ভারত জুড়ে বিভিন্ন স্বাদ এবং পছন্দকে তুলে ধরে, একটি নিরবচ্ছিন্ন এবং সাশ্রয়ী মূল্যের কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে।

গ্রাহকরা ঐতিহ্যবাহী এবং সমসাময়িক রাখির ডিজাইন, সুন্দরভাবে কিউরেট করা উপহার কম্বো, ফ্যাশন আইটেম, চকলেট এবং আরও অনেক কিছু পেতে পারেন। পোশাক, সৌন্দর্য এবং বাড়ির মতো জনপ্রিয় বিভাগে শপসির বিস্তৃত পরিসরে অফার থাকছে। পরিবার-ভিত্তিক ক্রেতাদের বিশেষ অনুষ্ঠানের জন্য এটি অন্যতম পছন্দের স্টোর হয়ে উঠতে পারে।

‘রাখি স্টোর’ বিভিন্ন যেসব স্পেশাল উপহার পাওয়া যাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হল ‘রাখি কম্বোস’। মিষ্টি এবং পার্সোনালাইজড উপহারের সঙ্গে পাওয়া যাবে রাখি; রুপোর রাখি যা ভালবাসা এবং যত্নের প্রতীক, ইতিবাচকতা প্রচার করে; এছাড়াও থাকছে ‘রাখি ব্রেসলেট’ স্টাইলিশ ওয়্যারেবল যা ভাইবোনেরা অন্যান্য সময়েও পরে থাকতে পারবে। উচ্চ-মানের পণ্য অফার করার জন্য শপসি-এর প্রতিশ্রুতি ভারত জুড়ে প্রযুক্তি-সচেতন গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করা। ‘রাখি স্টোর’ নিশ্চিত করে যে প্রতিটি ভাইবোনের বন্ধন যেন দৃঢ় থাকে। আজই শপসি-তে যান এবং আপনার ভাইবোনের বন্ধন উদযাপনে বিস্তৃত পণ্য এবং অপ্রতিরোধ্য ডিলগুলি খুঁজে বের করুন।