Synchrony ভারতের অন্যতম সেরা নিয়োগকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছে

Synchrony, একটি শীর্ষস্থানীয় গ্রাহক আর্থিক পরিষেবা সংস্থা, গ্রেট প্লেস টু ওয়ার্ক – ইন্ডিয়া দ্বারা ভারতের সেরা ৫টি কোম্পানির মধ্যে একটি হিসাবে স্বীকৃতি পেয়ে গর্বিত বোধ করছে।পাঁচ নম্বরে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে, সিঙ্ক্রোনি-র বিজনেস লিডার – ভারত, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, অ্যান্ডি পোনেরি বলেছেন, “গ্রেট প্লেস টু ওয়ার্ক দ্বারা এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি পেয়ে আমরা আনন্দিত। Synchrony তে আমরা একটি সহযোগিতামূলক, অন্তর্ভুক্তিমূলক, এবং বৃদ্ধি-ভিত্তিক প্রচার চালিত করছি যা সকল কর্মীদের জন্য একটি ব্যতিক্রমী কর্মক্ষেত্রের উদাহরণ হয়ে উঠছে।”

হিউম্যান রিসোর্স-এশিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, গৌরব সেহগাল বলেছেন, “আমাদের ১০০% ওয়ার্ক ফ্রম হোম -এর নমনীয়তা, এটি আমাদের ভারতে কাজ করার অনন্য পদ্ধতির একটি মূল অংশ, যা অনন্য সুবিধাগুলির সাথে একটি স্বাস্থ্যকর কর্ম-জীবনের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে।  আমরা এই স্বীকৃতি পেয়ে সম্মানিত বোধ করছি, যা আমাদের কর্মীদের বৃদ্ধি এবং সুস্থতার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন।

এই স্বীকৃতিটি ন্যায়সঙ্গত, বৈচিত্র্যপূর্ণ, এবং অন্তর্ভুক্তিমূলক পরিবেশে অগ্রসর হওয়ার জন্য আমাদের ডেডিকেশনকে শক্তিশালী করেছে। আমরা আমাদের কর্মীদের সফলভাবে উন্নতি করতে সহযোগিতা এবং উদ্ভাবন চালাতে সক্ষম করার জন্য প্রতিশ্রুতি নিয়েছি।”Synchrony, ১০০% ওয়ার্ক ফ্রম হোম-এর নমনীয়তা, ক্রমাগত শিক্ষা, এবং আঞ্চলিক এনগেজমেন্ট হাবের মতো উদ্যোগের মাধ্যমে কর্মীদের কল্যাণকে প্রাধান্য দেয়। তারা দূরবর্তী কাজ, সুস্থতা সেশন, চিকিৎসা বীমা এবং কর্মীদের জন্য সহায়তা প্রদান করে।