টাটা মোটরস-এর নতুন এডিশন লঞ্চ

ভারতের বাণিজ্যিক যানবাহন তৈরির কোম্পানি টাটা মোটরস অল-নিউ Ace EV ১০০০ লঞ্চের মাধ্যমে তার ই-কার্গো মোবিলিটি সলিউশনকে উন্নত করেছে। লাস্ট-মাইল গতিশীলতায় বিপ্লব ঘটানোর জন্য তৈরি, এই জিরো-এমিশন মিনি-ট্রাকটি ১ টন উচ্চতর রেটেড পেলোড এবং একক চার্জে ১৬১ কিলোমিটারের বিশেষ রেঞ্জ অফার করে। Ace EV এর গ্রাহকদের কাছ থেকে সমৃদ্ধ ইনপুট নিয়ে তৈরি করা হয়েছে নতুন ভেরিয়েন্টটি এফএমসিজি, বেভারেজ, পেইন্টস এবং লুব্রিকেন্ট, এলপিজি এবং দুগ্ধজাতের মতো বিভিন্ন সেক্টরের চাহিদা পূরণ করবে।  

দেশজুড়ে ১৫০ টিরও বেশি ইলেকট্রিক ভেহিকেল সাপোর্ট সেন্টার দ্বারা সমর্থিত, Ace EV উন্নত ব্যাটারি ম্যানেজমেন্ট সিস্টেম, ফ্লিট এজ টেলিমেটিক্স সিস্টেম এবং সেরা-ইন-ক্লাস আপটাইমের জন্য উন্নত ফিচারের সাথে তৈরি। Ace EV টাটা ইউনিভার্সের পাওয়ারকে কাজে লাগায়, টাটা গ্রুপ কোম্পানির সাথে সহযোগিতা করে এবং গ্রাহকদের সামগ্রিক ই-কার্গো মোবিলিটি সলিউশন অফার করার জন্য দেশের শীর্ষস্থানীয় অর্থদাতাদের সাথে পার্টনারশিপ করে। এটি দেশজুড়ে সমস্ত টাটা মোটরস বাণিজ্যিক গাড়ির ডিলারশিপে বিক্রি করা হবে৷    

এই ঘোষণার বিষয়ে টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেলের ভাইস প্রেসিডেন্ট ও বিজনেস হেড-এসসিভি এবং পিইউ, বিনয় পাঠক, “গত দুই বছরে, আমাদের Ace EV গ্রাহকরা একটি অতুলনীয় অভিজ্ঞতার সুবিধাভোগী হয়েছেন, যা একই সাথে লাভজনক এবং টেকসই। Ace EV ১০০০ লঞ্চের মাধ্যমে, আমরা সেই গ্রাহকদের অভিজ্ঞতার প্রসারিত করছি যারা তাদের পরিষেবার বিভিন্ন সেক্টর জুড়ে উন্নত অপারেটিং অর্থনীতির সাথে সমাধান খুঁজছেন। আমরা আত্মবিশ্বাসী যে Ace EV ১০০০ স্বল্প খরচে মালিকানা প্রদানের পাশাপাশি অনন্য ভবিষ্যতের জন্য অবদান রাখবে।”