সফল ভাবে সমাপ্ত হল রিয়েলটরস সামিট ইস্ট ইন্ডিয়া ২০২৪

এনএআর ইন্ডিয়া, দেশের রিয়েল এস্টেট প্রফেশনালদের প্রতিনিধিত্বকারী সংস্থা, ২০২৪-এ ১৫ই জুলাই, কলকাতার হায়াত রিজেন্সিতে REALTORS সামিট ইস্ট ইন্ডিয়া ২০২৪ সফলভাবে সমাপ্ত করেছে। সম্মেলনে শিল্প বিশেষজ্ঞ, নেটওয়ার্কিং সুযোগ এবং অন্তর্দৃষ্টিপূর্ণ প্যানেল আলোচনা সহ ব্যাপক এজেন্ডা বৈশিষ্ট্যযুক্ত, যা রিয়েল এস্টেট ক্যালেন্ডারে উল্লেখযোগ্য ঘটনাকে চিহ্নিত করে।  

দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত NAR ইন্ডিয়ার সদস্যদের জন্য “Instigate 2024” উপস্থাপনা দিয়ে সম্মেলন শুরু হয়েছিল। এই অধিবেশনটি কলকাতার শীর্ষস্থানীয় প্রবর্তকদের পাশাপাশি খ্যাতিমান ব্যক্তিত্বদের হাইলাইট করেছে, যা জ্ঞান ভাগাভাগি এবং পেশাদার বৃদ্ধির জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম প্রদান করে।

ইভেন্টটি পূর্ব ভারতে রিয়েল এস্টেটের ভবিষ্যত এবং ইয়ং জেনারেশন শেপিং রিয়েলটি ট্রেন্ডস এর মত প্যানেল আলোচনার মাধ্যমে তৈরি হয়েছিল যেমন প্যানেলিস্টদের সাথে শিল্পের বিশিষ্ট ব্যক্তিরা শ্রী সুশীল মোহতা, প্রেসিডেন্ট ক্রেডাই পশ্চিমবঙ্গ, শ্রী সিদ্ধার্থ পানসারি, প্রেসিডেন্ট ক্রেডাই বেঙ্গল, শ্রী বসন্ত পারখ, অরবিট গ্রুপের চেয়ারম্যান, সহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অংশগ্রহণকারীরা পুরো ইভেন্ট জুড়ে শিল্পের লিডার স্পনসর এবং সহযোগী রিয়েল এস্টেট প্রফেশনালদের সাথে নেটওয়ার্ক করার অসংখ্য সুযোগ উপভোগ করেছে।  “এই বছরের শীর্ষ সম্মেলনে অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া এবং অংশগ্রহণে আমরা আনন্দিত, এটি আমাদের শিল্পের ভবিষ্যত গঠনের প্রতি রিয়েল এস্টেট সম্প্রদায়ের সম্মিলিত উত্সাহ এবং প্রতিশ্রুতি প্রতিফলিত করে।” জানিয়েছেন সুমন্থ রেড্ডি, চেয়ারম্যান, এনএআর ইন্ডিয়া।