Toyota Innova HyCross তার শক্তিশালী পারফরম্যান্সের জন্য পুরস্কার জিতেছে

গাড়ির ক্ষেত্রে carandbike একটি অতি মর্যাদাপূর্ণ পুরস্কার। নয়াদিল্লিতে অনুষ্ঠিত চলতি বছরের এই carandbike পুরস্কারের অন্তর্গত ‘কার অফ দ্য ইয়ার’ এবং ‘হাইব্রিড অফ দ্য ইয়ার’-এ সম্মানিত হল Toyota Kirloskar Motor / TKM-এর Toyota Innova HyCross।

উল্লেখ্য, পারফরম্যান্স, গ্ল্যামার, আরাম, নিরাপত্তা এবং উন্নত প্রযুক্তির সমন্বয় তৈরি  HyCross ভারতীয় গ্রাহকদের সমস্ত রকমের চাহিদা পূরণ করে । সুপার হোয়াইট, প্ল্যাটিনাম হোয়াইট পার্ল, সিলভার মেটালিক, অ্যাটিটিউড ব্ল্যাক মাইকা, স্পার্কলিং ব্ল্যাক পার্ল ক্রিস্টাল শাইন, অ্যাভান্ট গ্রেড ব্রোঞ্জ মেটালিক ছাড়াও গাড়ির ভেতরেও দুটি নতুন রঙ তথা কালো চেস্টনাট এবং ডার্ক চেস্টনাট কালারে পাওয়া যাচ্ছে Innova HyCross।

বিগত ১৮ বছর ধরে ভারতের অটোমোটিভ ইন্ডাস্ট্রিতে carandbike অত্যন্ত সম্মানিত পুরস্কার গুলির মধ্যে অন্যতম।  বলাবাহুল্য, পঞ্চম প্রজন্মের Innova HyCross গুলি অটো  স্ট্রং হাইব্রিড ইলেকট্রিক সিস্টেম দ্বারা চালিত। TNGA ২.০ লিটার ৪- সিলিন্ডার পেট্রল ইঞ্জিনের সাথে একটি মনোকোক ফ্রেমে  ই-ড্রাইভ সিকোয়েন্সিয়াল শিফ্ট সহ সর্বোচ্চ ১৩৭ kW (১৮৩.৭ HP)  পাওয়ার আউটপুট প্রদান করে। যা ২৩.২৪ kmplএর সেগমেন্ট  প্রদান করায় ফুয়েল ইকোনমিতেও সেরা।