টিকেএম-এর ৫২ এবং ৫৩তম এডিশনে জাতীয় পুরস্কার অর্জন

টয়োটা কির্লোস্কর মোটর ঘোষণা করতে পেরে গর্বিত যে, টিকেএম-এর ৫২তম এবং ৫৩তম এডিশনে ২০২৩-এর ২১শে নভেম্বর, মঙ্গলবার নয়াদিল্লিতে অনুষ্ঠিত এক্সপোর্টে এক্সিলেন্সের জন্য তারা দুটি জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছে। ইঞ্জিনিয়ারিং সেক্টরে বিশেষ এক্সপোর্ট পারফরম্যান্সের জন্য টিকেএম-কে পুরষ্কারগুলি প্রদান করা হয়েছিল৷ পুরস্কারটি রাষ্ট্র ও জাতীয় অর্থনীতিতে এক্সপোর্টে এক্সিলেন্সে টিকেএম-এর জাতীয় পুরস্কার অর্জন এবং অবদানের জন্য কোম্পানির কমিটমেন্ট। ইঞ্জিনিয়ারিং এক্সপোর্টে এক্সিলেন্স প্রদর্শন এবং উদযাপনের জন্য ভারতের ইঞ্জিনিয়ারিং এক্সপোর্ট প্রমোশন কাউন্সিল দ্বারা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। অরুণ ভেলায়ুধন, ভাইস প্রেসিডেন্ট – ফিনান্স, ইনডাইরেক্ট ট্যাক্সেশন অ্যান্ড ইমপেক্স ডিভিশন, টিকেএম কোম্পানির হয়ে পুরস্কার গ্রহণ করেন।

টিকেএম রপ্তানি ডোমেনে তার এক্সেম্প্লারি পারফরম্যান্সের জন্য প্রশংসিত হয়েছিল এবং ইঞ্জিনের টারবাইনের গ্রুপে ‘এমইআইএস আইটেম ২০১৫-২০, লার্জ এন্টারপ্রাইজের এক্সপোর্টে এক্সিলেন্সের জন্য বিশেষ ট্রফি’ এবং ২০২০-২১ সালের স্টার পারফরমার অ্যাওয়ার্ড’ পেয়েছে, টারবাইন, এবং যন্ত্রাংশ বড় এন্টারপ্রাইজ বিভাগ।

এই স্বীকৃতির বিষয়ে, টয়োটা কির্লোস্কার মোটরের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং চিফ কমপ্লায়েন্স অফিসার স্বপ্নেশ আর. মারু জানিয়েছেন, “আমরা ইঞ্জিনিয়ারিং এক্সপোর্ট প্রমোশন কাউন্সিল অফ ইন্ডিয়া থেকে এক্সপোর্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়ে আনন্দিত এবং সম্মানিত৷ এই স্বীকৃতি প্রতিষ্ঠানটির জন্য অপরিসীম গর্বের ও আনন্দের উৎস। এই পুরষ্কারগুলি আমাদের বিশ্বাসকে শক্তিশালী করে যে গুণমান এবং গ্রাহক সন্তুষ্টি এই অত্যন্ত প্রতিযোগিতামূলক বাজারে সাফল্যের মূল বিষয়।”