টয়োটা কির্লোস্কর মোটর আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে তার সর্বশেষ ডিলারশিপ খুলেছে

টয়োটা কির্লোস্কর মোটর আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে তার লেটেস্ট ডিলারশিপ, প্রিন্স টয়োটা খুলেছে। আধুনিক সুবিধাটি গ্রাহকদের টিকেএম-এর সম্পূর্ণ সামগ্রী পোর্টফোলিও এবং পরিষেবা অফারগুলিতে সুবিধা প্রদান করবে। 1S (বিক্রয়) এবং 2S (পরিষেবা, এবং স্পেয়ার পার্টস) সুবিধার উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদাশি আসাজুমা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট- সেলস, সার্ভিস অ্যান্ড ইউজড কার, ভারিন্দর কুমার ওয়াধওয়া, জেনারেল ম্যানেজার এবং সাগর খুরানা, ডিলার প্রিন্সিপাল, প্রিন্স টয়োটা।

টয়োটা দক্ষিণ আন্দামানে গড়চর্মা এবং প্রথরাপুরে সেলসের সুবিধা রয়েছে। এই সুবিধাগুলি গ্রাহকদের এক বিশেষ অভিজ্ঞতা প্রদান করবে, রেঞ্জ অফ প্রোডাক্ট,সার্ভিস, মেইনটেইন প্যাকেজ-এর সুবিধা প্রদান করবে। টিকেএম টয়োটা গাড়িগুলির সমর্থন এবং সহায়তা নিশ্চিত করবে।

প্রিন্স টয়োটা তাদাশি আসাজুমা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অফ সেলস, সার্ভিস অ্যান্ড ইউজড কার, টিকেএম জানিয়েছেন, “আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ইকো- ফ্রেন্ডলি সেলফ চার্জিং স্ট্রং হাইব্রিড ইলেকট্রিক ভেহিকেল (এসএইচইভি) প্রযুক্তিতে সাজানো আমাদের সম্প্রতি চালু হওয়া মডেলগুলি, ইনোভা হাইক্রস এবং আরবান ক্রুজার হাইরাইডার আমাদের গ্রাহকদের সমস্ত চাহিদা মেটাতে সবচেয়ে উপযুক্ত, ব্যবহারিক এবং টেকসই সমাধান।”