গ্রাহকদের নিরাপদ এবং উচ্চ-মানের ব্যবহৃত গাড়ি সরবরাহে টিকেএম-এর পদক্ষেপ

টয়োটা কির্লোস্কর মোটর নিউ দিল্লিতে তার প্রথম কোম্পানির মালিকানাধীন টয়োটা ইউজড কার আউটলেট (টিইউসিও) খুলেছে, যা ভারতের দ্বিতীয়, “টয়োটা ইউ-ট্রাস্ট” নামের ব্র্যান্ড৷ টয়োটা ইউ-ট্রাস্ট টয়োটা যানবাহন ক্রয় এবং বিক্রয়ের সময় গ্রাহকদের স্বচ্ছতা, এবং মানসিক শান্তি প্রদান করে, তাদের লক্ষ্য তাদের উচ্চ-মানের এবং নিরাপদ ব্যবহৃত গাড়ি সরবরাহ করা। গ্রাহকদের নিরাপদ এবং উচ্চ-মানের ব্যবহৃত গাড়ি সরবরাহ করার লক্ষ্যে, টয়োটা ইউ-ট্রাস্ট টয়োটা গাড়ি কেনার পাশাপাশি বিক্রির প্রক্রিয়ার সময় সুবিধা, স্বচ্ছতা এবং মানসিক শান্তি প্রদান করে। এই সুবিধাটি ১৫,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত, যেখানে ২০টিরও বেশি টয়োটা প্রত্যয়িত যানবাহন প্রদর্শনের ক্ষমতা রয়েছে।

এটি বিশ্বজুড়ে টয়োটা মানগুলির উপর ভিত্তি করে সমস্ত যানবাহনের একটি ২০৩-পয়েন্ট পরিদর্শনের মধ্য দিয়ে যায়। এই পরিদর্শন একটি পরিষেবা ইতিহাস চেক সহ সমস্ত সমর্থনকারী নথির যত্ন সহকারে পরীক্ষা করার পরে গাড়ির মানের স্তর নির্ধারণ করে। উপরন্তু, কঠোর নিরাপত্তা, কাঠামোগত দৃঢ়তা, এবং কর্মক্ষমতা পরীক্ষা টিইউসিও কোম্পানি সারা ভারতে টয়োটা গ্রাহকদের জন্য একটি সৎ এবং বিশ্বস্ত ব্যবহৃত অটোমোবাইল বাজারের প্রচারের জন্য টিকেএম-এর উত্সর্গ প্রদর্শনের একটি অংশ, যার “মারু মারু” স্বাক্ষরটি “উচ্চ মানের নির্ভুলতা” প্রতিনিধিত্ব করে। টয়োটা ইউ-ট্রাস্ট ওয়েবসাইটে “আপনার গাড়ির মূল্য” বিকল্পটি বেছে নিয়ে, ব্যবহারকারীরা তাদের গাড়িগুলি অনলাইনে মূল্যায়ন করতে পারেন৷ টিইউসিও প্রত্যয়িত ব্যবহৃত অটোমোবাইলগুলি দেশব্যাপী যেকোন টয়োটা সার্ভিসিং সেন্টারে ৩০,০০০ লোমিটার পর্যন্ত বা দুই বছর এবং তিনটি বিনামূল্যে পরিষেবার ওয়ারেন্টি দ্বারা সমর্থিত।

ব্যবহৃত গাড়ির ব্যবসায় কোম্পানির ক্রমবর্ধমান ফোকাস সম্পর্কে মন্তব্য করে, টয়োটা কির্লোস্কার মোটরের ভাইস প্রেসিডেন্ট তাকাশি তাকামিয়া বলেছেন, “ব্যবহৃত গাড়ির বাজার হল ভারতে টয়োটার সামগ্রিক ব্যবসা এবং সম্প্রসারণ পরিকল্পনার একটি গুরুত্বপূর্ণ উপাদান, এবং এটি আমাদের “সকলের জন্য গতিশীলতা” এর মিশনের সাথে দৃঢ়ভাবে সম্পর্কযুক্ত। এই নতুন অবস্থানটি টয়োটা পণ্য এবং আমাদের শিল্প-নেতৃস্থানীয় পরিষেবার সাথে সম্পর্কিত উচ্চ মান বজায় রাখে।